নান্যাচরে চাঁদার দাবিতে সিএনজি চালকদের কাছ থেকে চাবি কেড়ে নিয়েছে নব্য মুখোশ সন্ত্রাসীরা

0

নান্যাচর প্রতিনিধি ।। রাঙামাটির নান্যাচর উপজেলায় নব্য মুখোশ বাহিনীর (স্থানীয় ভাষায় জারগো) সন্ত্রাসীরা চাঁদার দাবিতে সিএনজি ও মোটর সাইকেল চালকদের কাছ থেকে অস্ত্র দেখিয়ে জোরপূর্বক গাড়ির চাবি কেড়ে নিয়েছে।

জানা যায়, বেশ কিছুদিন ধরে মুখোশ সর্দার বর্মা সিএনজি ও মোটর সাইকেল চালকদের কাছ থেকে মোটা অংকের চাঁদা দাবি করে আসছে। কিন্তু তারা ঠিকমত চাঁদা দিতে না পারায় আজ বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে নব্য মুখোশ বাহিনীর সদস্য উজ্জ্বল কান্তি চাকমা ওরফে দাজ্জে তার সাঙ্গপাঙ্গদের সাথে নিয়ে এসে অস্ত্র দেখিয়ে গাড়ির চালকদের কাছ থেকে চাবিগুলো কেড়ে নিয়ে যায়। এ ঘটনায় গাড়ির চালকরা প্রতিবাদ জানিয়েছে।

উল্লেখ্য, সেনাবাহিনীর ছত্রছায়ায় থেকে তপন জ্যোতি চাকমা বর্মার নেতৃত্বে নব্য মুখোশ বাহিনীর সশস্ত্র সন্ত্রাসীরা নান্যাচর এলাকায় খুন, অপহরণ, চাঁদাবাজি, হুমকি-ধামকিসহ নানা সন্ত্রাসী তৎপরতা চালিয়ে যাচ্ছে। কিন্তু প্রশাসন তাদের বিরুদ্ধে কোন পদক্ষেপই গ্রহণ করছে না।
——————-
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More