পানছড়িতে যুব ফোরাম কর্মীদের ওপর সেনাবাহিনীর ব্রাশ ফায়ার, আহতাবস্থায় ১ জনকে আটক

0

পানছড়ি প্রতিনিধি ।। খাগড়াছড়ির পানছড়ি উপজেলার পুজগাঙের লেন্দিয়া পাড়ায় সাংগঠনিক কাজে নিয়োজিত গণতান্ত্রিক যুব ফোরামের নেতা-কর্মীদের লক্ষ্য করে সেনাবাহিনী ব্রাশ ফায়ার করেছে। এতে সংগঠনটির পানছড়ি উপজেলা শাখার তথ্য ও প্রচার সম্পাদক কল্যাণ জ্যোতি চাকমা (২২) গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। পরে আহত অবস্থায় সেনাবাহিনী তাকে আটক করে ক্যাম্পে নিয়ে গেছে বলে জানা গেছে।

আজ বৃহস্পতিবার (৫ আগস্ট ২০২১) সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে।

আহত যুব ফোরাম নেতা কল্যাণ জ্যোতি চাকমা উপজেলার বড়কলকের ধন্যচন্দ্র পাড়ার জিতেন্দ্রীয় চাকমার ছেলে।

জানা যায়, আজ সকাল ৭টার দিকে পানছড়ি উপজেলা সদরের দিক থেকে একটি কালো মাইক্রোবাস যোগে সেনাবাহিনীর একদল সদস্য পুজগাঙের লেন্দিয়া পাড়ায় যুব ফোরামের নেতা-কর্মীদের অবস্থান করা বাড়িতে হানা দেয়। এ সময় কোন কিছু বুঝে উঠার আগেই সেনা সদস্যরা অতর্কিতে ব্রাশফায়ার করতে থাকে। তাদের এলোপাতাড়ি ব্রাশফায়ারে সেখানে অবস্থানরত যুব ফোরামের পানছড়ি উপজেলা শাখার তথ্য ও প্রচার সম্পাদক কল্যাণ জ্যোতি চাকমা গুলিবিদ্ধ হয়ে আহত হন। গতকাল যুব ফোরামের নেতা-কর্মীরা লেন্দিয়া পাড়া এলাকায় সাংগঠনিক কাজে গিয়েছিলেন।

পরে সেনাবাহিনীর সদস্যরা আহত অবস্থায় কল্যাণ জ্যোতি চাকমাকে আটক করে গাড়িতে তুলে ক্যাম্পে নিয়ে যায় বলে খবর পাওয়া গেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার সর্বশেষ আর জানা যায়নি।

গণতান্ত্রিক যুব ফোরাম উক্ত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More