মহালছড়িতে অপহৃত ব্যক্তিকে ৩ লক্ষ টাকার বিনিময়ে মুক্তি দিয়েছে সেনা মদদপুষ্ট সন্ত্রাসীরা!

0

মহালছড়ি প্রতিনিধি, সিএইচটি নিউজ
রবিবার, ৯ এপ্রিল ২০২৩

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার ২৪ মাইলের মহালছড়ি কলেজের সামনের সড়ক থেকে আজ রবিবার (৯ এপ্রিল ২০২৩) সকালে সেনা মদদপুষ্ট সন্ত্রাসী কর্তৃক অপহরণের শিকার হন নান্যাচরের রাঙ্গী পাড়া এলাকার বাসিন্দা মোটর সাইকেল চালক জুয়েল চাকমা (২০)। বিকালে ৩ লক্ষ টাকায় মুক্তিণ নিয়ে সন্ত্রাসীরা তাকে ছেড়ে দিয়েছে বলে জানা গেছে।

২৪ মাইলের খাগড়াছড়ি – রাঙ্গামাটি সড়কে তার মোটর সাইকেল নিয়ে যাত্রীর জন্য অপেক্ষা করার সময় আজ সকাল সাড়ে ৯টার দিকে প্রজিত, সুমন্ত চাকমার নেতৃত্বে তাকে অপহরণ করে নিয়ে যায়।

জুয়েল চাকমা নান্যাচর সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রাঙ্গী পাড়ার নিশী কুমার চাকমার ছেলে।

অপহরণের পর জুয়েল চাকমাকে মহালছড়ির ব্রিজ পাড়ায় নিয়ে যায় সন্ত্রাসীরা। সেখানে আগে থেকে অপক্ষোয় ছিল এবঙ চাকমা নামে অপর এক সন্ত্রাসী। জুয়েল চাকমাকে সেখানে নিয়ে যাওয়ার পর এবঙ চাকমা তাকে অমানুষিকভাবে মারধর করে ও বিভিন্ন ধরনের হুমকি দেয় বলে জানা গেছে।

পরে বিকালে ৩ লক্ষ টাকার বিনিময়ে ও এক মাস গৃহবন্দী থাকার শর্তে এলাকার মুরুব্বীদের জিম্মায় জুয়েল চাকমাকে ছেড়ে দেয় অপহরণকারী সন্ত্রাসীরা। উক্ত শর্ত অমান্য করলে গুলি করে মেরে ফেলারও হুমকি দিয়েছে সন্ত্রাসীরা।

স্থানীয় লোকজন বলেন, জুয়েল চাকমা মোটর সাইকেল ভাড়ায় চালিয়ে কোন রকমে সংসারের অর্থ সংকট কাটানোর চেষ্টা করছে। আজকের এই অপহরণ ও মুক্তিপণের ঘটনা পুরো পরিবারকে আরো অর্থ সংকটে ফেলে দেবে।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More