মাটিরাঙ্গায় দুই বাঙালি পরিবারের সংঘর্ষে আহত ৬ : আটক ১

0
খাগড়াছড়ি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
 
মাটিরাঙ্গা : খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গার সিলেটি পাড়ায় দুই পরিবারের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষে কমপক্ষে ছয় জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার উপজেলা সদরের সিলেটি পাড়া এলাকায় দুপুর সাড়ে বারোটার দিকে। এতে ইম্মত আলী (৬২), মোস্তফা কামাল (৬০), রেজিয়া বেগম (৬৫), রেহানা বেগম (৪০), মো: মোমরাজ আলী (৫৮) এবং ফাতেমা বেগম (২৮)।

পুলিশ আহতদেরকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ইম্মত আলী ও মোস্তফা কামালকে গুরতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা গেছে, বৃহস্পতিবার বেলা সাড়ে বারোটার দিকে ইম্মত আলী বিক্রির উদ্দেশ্যে তার বাগানে কাঠাল কাটতে গেলে মোমরাজ আলী ও তার লোকজন বাধা প্রদান করে। এতে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষ দা-বটি ও লাঠি সোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। জানা গেছে, দীর্ঘদিন ধরে পক্ষদ্বয়ের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। যা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।

খবর পেয়ে মাটিরাঙ্গা থানার ওসি মো: আবু ইউসুফ মিয়ার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ মো: মনজুর আলী (৪৩), পিতা- আবদুল মজিদ নামে একজনকে আটক করে।

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More