মাটিরাঙ্গায় খাদের পানি থেকে ত্রিপুরা নারীর মরদেহ উদ্ধার, শরীরে জখমের চিহ্ন

0
265

মাটিরাঙ্গা, খাগড়াছড়ি ।। খাগড়াছড়ির মাটিরাঙ্গায় দুই পাহাড়ের গভীর খাদে সৃষ্ট লেকের পানি থেকে সবিতা ত্রিপুরা (২০) নামে এক নারীর ভাসমান মরদেহ উদ্ধার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। মরদেহের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গতকাল বুধবার (৪ আগস্ট ২০২১) ভোরে মাটিরাঙ্গার গোমতি ইউনিয়নের দুর্গম বেহাদন্ত কারবারী পাড়া থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সবিতা ত্রিপুরা মাটিরাঙ্গার গোমতি ইউপির ৮নং ওয়ার্ডের বেহাদন্ত কারবারীপাড়ার বাসিন্দা কবিসা ত্রিপুরার স্ত্রী।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার দুপুরের দিকে সবিতা ত্রিপুরা বাড়ির অদূরে সমাজয় ত্রিপুরার বাড়ি নীচে দুই পাহাড়ের গভীর খাদে সৃষ্ট লেকে পানি আনতে যায়। দিন পেরিয়ে সন্ধ্যা হলেও সে বাড়ি ফিরে না আসলে খোঁজাখুঁজির এক পর্যায়ে বুধবার ভোরে সমাজয় ত্রিপুরা বাড়ির পাশে দুই পাহাড়ের নীচে সৃষ্ট লেকে তার ভাসমান মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশের একটি দল লেক থেকে ভাসমান অবস্থায় সবিতার মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী বলেন,স্থানীয়দের কাছ থেকে খবর পুলিশ মরদেহ উদ্ধার করে। তার শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে জানিয়ে তিনি বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। পুলিশ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত শুরু করেছে।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.