রামগড়ে ইউপিডিএফের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0

রামগড় প্রতিনিধি।। খাগড়াছড়ির রামগড় উপজেলা ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

আজ ২৬ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার সকাল ৮টায় ইউপিডিএফ, পিসিপি, ডিওয়াইএফ ও রামগড় এলাকাবাসী অস্থায়ী শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে ।

ইউপিডিএফ’র রামগড় ইউনিটের সংগঠক দবন চাকমা’র সঞ্চালনায় স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান ইউপিডিএফ’র রামগড় ইউনিটের অন্যতম সংগঠক অপু ত্রিপুরা, পিসিপি’র পক্ষে রামগড় উপজেলা শাখার সাধারণ সম্পাদক নরেশ ত্রিপুরা, ডিওয়াইএফ পক্ষে উপজেলা শাখার সাধারণ সম্পাদক কসম ত্রিপুরা ও এলাকাবাসীর পক্ষে জনপ্রতিনিধি কর্ন মোহন ত্রিপুরা, অহ্লোঅং মারমা।

স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করার পর ইউপিডিএফ’র রামগড় ইউনিটের অন্যতম সংগঠক অপু ত্রিপুরা সংক্ষিপ্ত বক্তব্যের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ করেন।

তিনি বলেন, ১৯৯৮ সাল থেকে অনেক বীর শহীদের আত্মবলিদান ও অনেক কঠিন পরিস্থিতি মোকাবিলা করে ইউপিডিএফ আপোষহীনভাবে লড়াই সংগ্রাম চালিয়ে যাচ্ছে। পার্টির ন্যায়সঙ্গত আন্দোলন নস্যাৎ করে দিতে শাসকগোষ্ঠী প্রতিনিয়ত নানা অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। সম্প্রতি নব্য মুখোশ বাহিনী গঠন করে তাদেরকে জাতিধ্বংসের কাজে লেলিয়ে দিয়েছে।

তিনি শাসকগোষ্ঠীর সকল ষড়যন্ত্রের রুখে দিয়ে জনগণের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে ইউপিডিএফ পতাকা তলে সমাবেত হওয়ার আহ্বান জানান।
—————
সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More