রামগড়ে এক পাহাড়িকে হত্যা, লাশ উদ্ধার

0

Ramgarhরামগড় প্রতিনিধি : খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার ১নং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের গরুকাটা নামক স্থানে মানেন্দ্র ত্রিপরা (৬৬),পিতা-কর্মধন ত্রিপুরা নামে এক পাহাড়িকে হত্যা করা হয়েছে।

আজ শুক্রবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে বাড়ির পাশ্ববর্তী জঙ্গলে তার মস্তক, এক হাত-এক পা বিহীন গলিত লাশ পাওয়া যায়। এরপর স্থানীয়রা রামগড় থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

জানা যায়, মানেন্দ্র ত্রিপরা ২ বছর আগে একই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের তারাচরণ পাড়া থেকে উক্ত স্থানে (গরুকাটা) গিয়ে বসবাস করতে শুরু করেন। বাড়িতে একাই তিনি থাকতেন। যে বাড়িতে তিনি বসবাস করতেন সেই বাড়িতে গিয়ে ছোপ ছোপ রক্তের দাগ দেখা গেছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যার পর টেনে হেঁচড়ে নিয়ে গিয়ে বাড়ির পার্শ্ববর্তী আনুমানিক ১০০ গজ দূরত্বের জঙ্গলে মৃতদেহটি ফেলে দেওয়া হয়েছে।

নিহত মানেন্দ্র ত্রিপুরার বাড়ির পাশ্ববর্তী মোঃ মজিদ(৫০), পিতা-অজ্ঞাত, মোঃ এবায়দুল(৫২), মোঃ দীন আলী(৫০) ও মোঃ ডালী (৬৫) নামে ৪ পরিবার সেটলার বাঙালি রয়েছে। তারা সাতক্ষিরা থেকে এসে ভূমি বেদখল করে সেখানে বসবাস করছে। ঘটনার পর তাদের সকলের বাড়ি তালাবদ্ধ অবস্থায় পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে মানেন্দ্র ত্রিপুরাকে হত্যার পর তারা সকলে অন্যত্র পালিয়ে গেছে।
————–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More