সাজেকের দুর্গম শুকনোছড়া এলাকায় ইউপিডিএফের উদ্যোগে খাবার পানির লাইন স্থাপন

0
41

সাজেক প্রতিনিধি, সিএইচটি নিউজ
বুধবার, ৮ মার্চ ২০২৩

পানির লাইনটি উদ্বোধনের সময় গ্রামবাসীরা সেখানে উপস্থিত থাকেন।

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দুর্গম শুকনোছড়া এলাকায় জনগণের সুবিধার্থে খাবার পানির লাইন স্থাপন করে দিয়েছে ইউনাইটেড পিপলস ডেমোত্রুটিক ফ্রন্ট (ইউপিডিএফ) গঙ্গারাম ইউনিট।

আজ বুধবার (৮ মার্চ ২০২৩) দুপুর ২টার সময় ইউপিডিএফ সংগঠক আর্জেন্ট চাকমা পানির লাইনটি উদ্বোধন করেন। উদ্বোধনের আগে এলাকার শান্তি ও মঙ্গল কামনা করে মঙ্গল সুত্র পাঠ করা হয়।

ইউপিডিএফ সংগঠক আর্জেন্ট চাকমা বলেন, আমাদের পার্টি জম্মলগ্ন থেকে জনগণের কল্যাণে কাজ করছে। রাজনৈতিক কর্মসূচির পাশাপাশি পার্টি সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা, ধর্মীয় ইত্যাদি বিষয়ে পার্টি কাজ করে যাচ্ছে। পার্টির এই জনকল্যাণমূলক কাজ অব্যাহত থাকবে বলে তিনি প্রতিশ্রতি ব্যক্ত করেন। তিনি পানির লাইনটি সঠিকভাবে ব্যবহার করতে এলাকাবাসীকে নির্দেশনা দেন।

শুকনোছড়া গ্রামের কার্বারী বলেন, আমরা ২০০৪ সাল থেকে এই গ্রামে বসবাস করে আসছি। দীর্ঘ ১৯ বছর ধরে আমাদের দীঘিনালা থেকে খাবার পানি কিনে এনে চলতে হয়েছে। বিশেষ করে ফাল্গুন ও চৈত্র্য মাস এলে আমাদের চরম দুর্ভোগে পড়তে হয়।

তিনি আরও বলেন, এই পর্যন্ত স্হানীয় মেম্বার, চেয়ারম্যানের কাছে পানির জন্য বেশ কয়েকবার দরখাস্ত দিয়ে আবেদন করেছি, কিন্তু কোন সুফল পাওয়া যায়নি। তিনি গ্রামে খাবার পানি লাইন স্হাপন করে দেওয়ার জন্য গ্রামবাসীদের পক্ষ থেকে ইউপিডিএফকে ধন্যবাদ জানান।

উক্ত পানির লাইনটি স্থাপন করতে আনুমানিক ৩ লক্ষ ৫০ হাজার টাকার মতো ব্যয় হয়েছে বলে আর্জেন্ট চাকমা জানান।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.