খাগড়াছড়িতে সন্ত্রাসী হামলায় নিহত তিন নেতার স্মরণে 

৭ সেপ্টেম্বর ঢাকায় পিসিপির সংহতি সমাবেশ ও প্রদীপ প্রজ্জ্বলন

0

ঢাকা : গত ১৮ আগস্ট খাগড়াছড়ি শহরের স্বনির্ভরে সেনা-প্রশাসনের মদদপুষ্ট সন্ত্রাসীদের সশস্ত্র হামলায় নিহত পাহাড়ি ছাত্র পরিষদ ও গণতান্ত্রিক যুব ফোরাম নেতা তপন, এলটন ও পলাশ চাকমা’র স্মরণে আগামীকাল ৭ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার বিকাল সাড়ে ৪টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে “সংহতি সমাবেশ ও প্রদীপ প্রজ্জ্বলন” কর্মসূচি আয়োজন েকরেছে পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) ঢাকা শাখা।

সংহতি সমাবেশে বিভিন্ন ছাত্র-যুব-নারী সংগঠন ও জাতীয় নেতৃবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য রাখবেন বলে সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

উক্ত সমাবেশে প্রতিনিধি পাঠিয়ে সহায়তা প্রদানের জন্য সকল সংবাদপত্র, টেলিভিশন ও অনলাইন নিউজ পোর্টালের সম্পাদকগণের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

উল্লেখ্য, গত ১৮ আগস্ট সকালে খাগড়াছড়ি সদরের স্বনির্ভর বাজারে সেনা-প্রশাসনের মদদপুষ্ট সংস্কারবাদী জেএসএস ও নব্য মুখোশ বাহিনীর একদল সন্ত্রাসী সশস্ত্র হামলা চালিয়ে পাহাড়ি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি তপন চাকমা, সহ সাধারণ সম্পাদক এল্টন চাকমা ও গণতান্ত্রিক যুব ফোরামের খাগড়াছড়ি জেলা শাখার সহ সভাপতি পলাশ চাকমাসহ ৬ জনকে এবং শহরের অদূরে পেরাছড়ায় ১ জনকে হত্যা করে।
———————–
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More