আগামীকাল খাগড়াছড়ি-রাঙামাটি জেলায় সকাল-সন্ধ্যা সড়ক ও নৌপথ অবরোধ সফল করার আহ্বান

0

ডেস্ক রিপোর্ট ।। আগামীকাল ২১ মার্চ ২০১৮ বুধবার খাগড়াছড়ি ও রাঙামাটি জেলায় সকাল-সন্ধ্যা শান্তিপূর্ণ সড়ক ও নৌপথ অবরোধ কর্মসুচি সফল করার আহ্বান জানিয়েছে গণতান্ত্রিক যুব ফোরাম, পাহাড়ি ছাত্র পরিষদ ও হিল উইমেন্স ফেডারেশন ।

পার্বত্য চট্টগ্রামে নিয়োজিত সেনাবাহিনীর পৃষ্ঠপোষিত সন্ত্রাস বন্ধ, কুখ্যাত সন্ত্রাসী-দাগি খুনী-বিভিন্ন মামলার পলাতক আসামী তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা ও তার সহযোগিদের গ্রেফতার এবং সেনা-মদদপুষ্ট সন্ত্রাসী কর্তৃক অপহৃত এইচডব্লিউএফ-এর দুই নেত্রী মন্টি চাকমা ও দয়াসোনা চাকমাকে উদ্ধারের দাবিতে এই অবরোধ কর্মসুচি পালনের কথা জানিয়েছে সংগঠনগুলো।

তিন সংগঠনের পক্ষ থেকে হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক দ্বিতীয়া চাকমা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে অবরোধ কর্মসূচি সফল করতে খাগড়াছড়ি ও রাঙামাটি জেলার সকল যানবাহন মালিক-চালক সমিতি, শ্রমিক সংগঠনসহ সর্বস্তরের জনগণ এবং প্রশাসনের সংশ্লিষ্ট সকলকে সহযোগিতা প্রদানের জন্য সনির্বন্ধ অনুরোধ জানানো হয়েছে।

অবরোধ পালনকালে পরীক্ষার্থী বহনকারী গাড়ী, এম্বুলেন্স-রোগী বহনকারী গাড়ী, মিডিয়া-সংবাদ কর্মীর গাড়ী, ফায়ার সার্ভিস ও জরুরী বিদ্যুৎ সরবরাহের গাড়ী আওতামুক্ত থাকবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
——————-
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More