আর্মি হেফাজতে অস্ত্রসহ যুবকটি কোথায়?

0

নানিয়াচর॥ গতকাল মঙ্গলবার অস্ত্রসহ এক যুবককে আর্মিরা নানিয়াচর বেতছড়ির মেজর পাড়া থেকে খাগড়াছড়ির দিকে নিয়ে যায়, কিন্তু তাকে নিয়ে কী করা হয়েছে বা অস্ত্রটি কোথায় রাখা হয়েছে তা এখনো জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বিবরণ মতে, গতকাল বিকেল চারটার দিকে বেতছড়ি মেজর পাড়ায় প্রথমে একটি সাদা মাইক্রোবাস ঢুকে। এর কিছুক্ষণ পর সেখানে আর্মিদের একটি গাড়ি যায়।

এরপর রাস্তার পাশের জঙ্গল থেকে অস্ত্রসহ এক যুবক বের হয়। তার নাম পরাণ চাকমা, বয়স ২৩। তার পিতার নাম মঙ্গল চাকমা। বাড়ি দীঘিনালা। তবে কোন গ্রাম তা এখনো জানা যায়নি। সে জেএসএস সংস্কারবাদী গ্রুপের সদস্য বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

আর্মিরা তাকে গাড়িতে তুলে খাগড়াছড়ির দিকে নিয়ে যায়। এ ঘটনা এলাকায় অনেকে প্রত্যক্ষ করে।

পরাণ চাকমার হাতে থাকা অস্ত্রটি কোন ধরনের তা জানা যায়নি, তবে তার সাথে ১১৩টি গুলি ছিল বলে অন্য একটি সূত্রে জানা গেছে।

এলাকাবাসীর ধারণা, পরাণ চাকমা সংস্কারবাদী গ্রুপে তার কর্তৃপক্ষের সাথে মতদ্বৈততার কারণে আর্মিদের সাথে যোগাযোগ করে আত্মসমর্পণ করেছে।

তবে তাদের আশঙ্কা আর্মিদের সাথে সংস্কারবাদীদের সুসম্পর্ক থাকার কারণে ঘটনাটি মিডিয়ায় প্রচার করা নাও হতে পারে এবং তার হাতে থাকা অস্ত্রটি সংস্কারবাদীদের ফিরিয়ে দেয়া হতে পারে অথবা নব্য মুখোশ বাহিনী সন্ত্রাসীদের হাতে তুলে দেয়া হতে পারে।
—————
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More