খাগড়াছড়িতে সমাজকর্মী সূর্য বিকাশ চাকমাকে গুলি করে হত্যা

0

খাগড়াছড়ি : খাগড়াছড়ি সদর উপজেলার কমলছড়ি ইউনিয়নের আপার পেরাছড়ার দয়া মোহন কার্বারী পাড়ায় সূর্য বিকাশ চাকমা (৫২) নামে এক সমাজকর্মীকে গুলি করে হত্যা করেছে জেএসএস সংস্কারপন্থী সশস্ত্র সন্ত্রাসীরা।

আজ সোমবার (১৬ এপ্রিল ২০১৮) বিকাল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

হত্যার শিকার সূর্য বিকাশ চাকমা গত ইউপি নির্বাচনে কমলছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। এছাড়া সমাজকর্মী হিসেবে তিনি এলাকার বিভিন্ন সামাজিক কাজে অংশ নিয়ে থাকেন। তাঁর বাড়ি কমলছড়িতে।

জানা গেছে, আজ বিকালে তিনি দয়া মোহন কার্বারী পাড়ায় দয়াল চাকমা নামে এক ব্যক্তির বাড়িতে নিমন্ত্রণের অংশ নিতে যান। বিকাল সাড়ে ৪টার দিকে কমলছড়ির দিক থেকে একদল সশস্ত্র সন্ত্রাসী এসে ওই বাড়িতে হানা দিয়ে সূর্য বিকাশ চাকমাকে মাথায় ও বুকে গুলি করে নির্মমভাবে হত্যার পর পালিয়ে যায়।

এদিকে উক্ত হত্যাকাণ্ডের ঘটনায় এলাকার জনগণের মধ্যে তীব্র ক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক জনপ্রতিনিধি সিএইচটি নিউজ ডটকমকে বলেন, সেনাবাহিনীর পৃষ্ঠপোষকতায় এ ধরনের হত্যার ঘটনা কোনভাবেই মেনে নেয়া যায় না। যে কোন উপায়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরাধ গড়ে তোলার আহ্বান জানান তারা।
——————
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More