খাগড়াছড়ি ও রাঙামাটির ৯ উপজেলার চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহণ ২৭ মার্চ

0

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
u-election Rangamati
পার্বত্য জেলা খাগড়াছড়ি ও  রাঙ্গামাটি জেলার ৯ টি উপজেলার প্রথম ও দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ আগামী ২৭ মার্চ অনুষ্ঠিত হবে। খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে ওই দিন বেলা আড়াইটায় এ শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে স্থানীয় সরকার বিভাগের চট্টগ্রাম বিভাগের পরিচালক শেখর রঞ্জন সাহা স্বাক্ষরিত ১৬ মার্চ দেয়া এক পত্রে জানা গেছে।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ আব্দুল্লাহ  শপথ বাক্য পাঠ করাবেন। খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: মাসুদ করিমসহ বিভিন্ন উপজেলার ইউএনও এবং জেলার সংশ্লিষ্ট কর্মকর্তা ও সুধী সমাজের ব্যক্তিবর্গ শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

প্রথম দফায় গত ১৯ ফেব্রুয়ারী অনুষ্ঠিত খাগড়াছড়ি সদর, মাটিরাঙ্গা, রামগড়, মানিকছড়ি, মহালছড়ি ও পানছড়ি উপজেলা এবং ২৭ ফেব্রুয়ারী অনুষ্ঠিত লক্ষ্মীছড়ি উপজেলাসহ মোট ৭টি উপজেলা ছাড়াও রাঙ্গামাটি জেলার কাপ্তাই ও নানিয়ারচর উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করানো হবে।

যারা শপথ গ্রহন করবেন খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, পুরুষ ভাইস- চেয়ারম্যান রনিক ত্রিপুরা ও মহিলা ভাইস-চেয়ারম্যান বিউটি রানী ত্রিপুরা।

পানছড়ি উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, পুরুষ ভাইস-চেয়ারম্যান মো: লোকমান হোসেন ও মহিলা ভাইস-চেয়ারম্যান রতœা তঞ্চঙ্গা। মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, পুরুষ ভাইস-চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন ও মহিলা ভাইস-চেয়ারম্যান হাসিনা বেগম।

রামগড় উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ভূইয়া ফরহাদ, পুরুষ ভাইস-চেয়ারম্যান আব্দুল কাদের ও মহিলা ভাইস-চেয়ারম্যান খাদিজা বেগম।

মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, পুরুষ ভাইস-চেয়ারম্যান তাজুল ইসলাম বাবুল ও মহিলা ভাইস-চেয়ারম্যান রাহেলা খাতুন।

মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, পুরুষ ভাইস-চেয়ারম্যান কেচিং মং চৌধুরী ও মহিলা ভাইস-চেয়ারম্যান কাকলি খীসা।

লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, পুরুষ ভাইস-চেয়ারম্যান অংগ্য প্রু মার্মা ও মহিলা ভাইস-চেয়ারম্যান বেবি রানী বসু।

দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলা নব নির্বাচিত চেয়ারম্যান মো: দিলদার হোসেন ও নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান এ্যাড. শক্তিমান চাকমা ও ভাইস-চেয়ারম্যানরা শপথ গ্রহণ করবেন বলে জানা গেছে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More