জুরাছড়িতে সেনাবাহিনী কর্তৃক ৩ জনকে আটক; পরে ২ জনকে মুক্তি, ১ জনকে থানায় সোপর্দ

0

রাঙামাটি, সিএইচটি নিউজ
বুধবার, ৮ ফেব্রয়ারি ২০২৩

রাঙামাটির জুরাছড়ি উপজেলার বনযোগীছড়া ইউনিয়নের ছোট পানছড়ি নামক এলাকা থেকে গতকাল মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি ২০২৩) সকাল ১১টার দিকে সেনাবাহিনী ৩ জনকে আটক করে ক্যাম্পে নিয়ে যায়। ক্যাম্পে প্রায় ১১ঘন্টা আটক রাখার পর আজ বুধবার সকাল ১০টায় দুই জনকে মুক্তি দিলেও ১ জনকে থানায় সোপর্দ করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

ভুক্তভোগী ব্যক্তিরা হলেন- ১. সুভাষ বিজয় চাকমা, পিতা-অশ্বিনী কুমার চাকমা, গ্রাম- ছোট পানছড়ি; ২. অমর বিকাশ চাকমা, পিতা-অশ্বিনী কুমার চাকমা, গ্রাম- ছোট পানছড়ি ও ৩. মন’ চাকমা, পিতা-রজনী চাকমা, সাং-আইমাছড়া ইউনিয়ন, বরকল উপজেলা।

জানা যায়, গতকাল সকাল আনুমানিক ১১ টার দিকে জুরাছড়ির যক্ষা বাজার সেনা ক্যাম্প হতে ক্যাপ্টেন মোশাররফ এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল বনযোগীছড়া ইউনিয়নের ছোট পানছড়ি গ্রাম থেকে সুভাষ বিজয় চাকমা, অমর বিকাশ চাকমা ও মন’ চাকমাকে আটক করে ক্যাম্পে নিয়ে যায়।

আটকের পর প্রায় ১১ ঘন্টা ক্যাম্পে আটক রেখে নিপীড়ন ও হয়রানি শেষে আজ বুধবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১০টার সময় সেনাবাহিনী অমর বিকাশ চাকমা ও মন’ চাকমাকে ছেড়ে দেয়। তবে সুভাষ বিজয় চাকমার নামে একাধিক মামলা থাকার অজুহাতে তাকে থানায় সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More