জেএসএস(সন্তু)সন্ত্রাসীদের গুলিতে রাজস্থলীতে ইউপি মেম্বার খুন, ইউপিডিএফ-এর নিন্দা

0

রাঙামাটি প্রতিনিধি, িসিএইচটিনিউজ.কম

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার ২নং গাইন্দ্যা ইউপির ৬নং ওয়ার্ড মেম্বার সুগন্ধী তঞ্চঙ্গ্যা(৪২) জনসংহতি সমিতির সন্তু গ্রুপের সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন।গতকাল ১৮ অক্টোবর রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে।

সন্তু গ্রুপের সদস্য প্রমেশ চাকমা, পুলুখই মারমা, সুইলামং মারমা ও থুইলাঅং মারমা(প্রথম জন বাদে বাকীদের বাড়ি বাঙালহালিয়া গ্রামে)আরাছড়ি মুখ পাড়ায় নিজ বাড়িতে সুগন্ধী তঞ্চঙ্গ্যাকে খুন করে। এ সময় তিনি রাতের খাবার শেষে ঘুমানোর প্রস্তুতি নিচ্ছিলেন।

সন্ত্রাসীরা তাকে ঘর থেকে ডেকে বাইরে উঠোনে নিয়ে যাওয়া মাত্রই গুলি করে। তার মৃত্যু নিশ্চিত হওয়ার পর সন্ত্রাসীরা চলে যায়। সুগন্ধী তঞ্চঙ্গ্যা ইউপিডিএফ-এর একজন সমর্থক, তার পিতার নাম সুরঞ্জয় তঞ্চঙ্গ্যা।

ইউপিডিএফ-এর রাঙামাটি জেলার প্রধান সংগঠক শান্তিদেব চাকমা এক বিবৃতিতে উক্ত খুনের ঘটনার তীব্র নিন্দা এবং অবিলম্বে খুনী সন্তু গ্রুপের সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান।

তিনি বলেন, যতদিন সন্তু লারমাকে আঞ্চলিক পরিষদের গদিতে রাখা হবে ততদিন পাহাড়ে শান্তি আসবে না। তিনি পার্বত্য চট্টগ্রামে শান্তির স্বার্থে সন্তু লারমাকে আঞ্চলিক পরিষদ থেকে অপসারণ এবং তার বিরুদ্ধে দুর্নীতি ও কেলেংকারীর নিরপেক্ষ তদন্তের দাবি জানান।

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More