অপহৃত এইচডব্লিউএফ’র দুই নেত্রীকে উদ্ধারে কর্মসূচি ঘোষণার লক্ষ্যে

ঢাকায় জাতীয় প্রেসক্লাবে আজ তিন সংগঠন ও প্রগতিশীল ছাত্র-নারী সংগঠনসমূহের সংবাদ সম্মেলন

0

ঢাকা : রাষ্ট্রীয় মদদপুষ্ট সন্ত্রাসী কর্তৃক অপহৃত হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মন্টি চাকমা ও রাঙামাটি জেলা সাধারণ সম্পাদক দয়াসোনা চাকমাকে উদ্ধার ও সারাদেশে চলমান নিপীড়ন-নির্যাতনের বিরুদ্ধে কর্মসূচি ঘোষণার লক্ষ্যে আজ ২৮ মার্চ ২০১৮, বুধবার  সকাল ১১টায় ঢাকা জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

পার্বত্য চট্টগ্রামের তিন সংগঠন (হিল উইমেন্স ফেডারেশন, পাহাড়ি ছাত্র পরিষদ ও গণতান্ত্রিক যুব ফোরাম) এবং দেশের প্রগতিশীল ছাত্র ও নারী সংগঠনসমূহ এই সংবাদ সম্মেলন আহ্বান করেছে।

উক্ত সংবাদ সম্মেলনে দেশের প্রিন্ট, ইলেক্ট্রনিক, অনলাইন নিউজ পোর্টালসহ সকল মিডিয়ার প্রতিনিধিবৃন্দকে আমন্ত্রণ জানানো হয়েছে।

উল্লেখ্য, গত ১৮ মার্চ রাঙামাটির কুদুকছড়ি থেকে রাষ্ট্রীয় মদদপুষ্ট সন্ত্রাসীরা হিল উইমেন্স ফেডারেশনের দুই নেত্রী মন্টি চাকমা ও দয়া সোনা চাকমাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। আজ পর্যন্ত তাদের খোঁজ পাওয়া যায়নি।

এ নিয়ে গত ২৫ মার্চ ঢাকায় জাতীয় মুক্তি কাউন্সিলের কার্যালয়ে তিন সংগঠন ও  প্রগতিশীল ছাত্র ও নারী সংগঠনসমূহের এক সভা থেকে আজকের সংবাদ সম্মেলনের সিদ্ধান্ত নেওয়া হয়।

——————
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More