দীঘিনালায় সেনাবাহিনী কর্তৃক অস্ত্র গুজে দিয়ে এক নিরীহ ব্যক্তিকে আটক

0

দীঘিনালা প্রতিনিধি, সিএইচটি নিউজ
মঙ্গলবার, ৭ মার্চ ২০২৩

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার বাবুছড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জারুলছড়ি এলাকা থেকে সেনাবাহিনী কর্তৃক অস্ত্র গুজে দিয়ে এক নিরীহ ব্যক্তিকে আটকের খবর পাওয়া গেছে।

গতকাল সোমবার (০৬ মার্চ ২০২৩) দিবাগত গভীর রাত আড়াইটার সময় এ আটকের ঘটনা ঘটে।

আটক ব্যক্তির নাম প্রেম রঞ্জন চাকমা (৫২), পিতা- রেবুতি রঞ্জন চাকমা, গ্রাম- জারুছড়ি হেডম্যান পাড়া। তার বাড়িটি জারুলছড়ি সেনা ক্যাম্পের পাশে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাতে ভুক্তভোগী প্রেম রঞ্জন চাকমা পাড়ার এক মৃত ব্যক্তির সাপ্তাহিক ক্রিয়া (ধর্মীয় অনুষ্ঠান) উপলক্ষে আয়োজিত ধর্মীয় কীর্তন গানের অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন। দিবাগত রাত আড়াইটার সময় দীঘিনালা সেনা জোন ও বাবুছড়া সাব-জোন হতে গাড়িযোগে একদল সেনা সদস্য ওই কীর্তন অনুষ্ঠানে উপস্থিত হয়ে তাকে ধরে তার বাড়িতে নিয়ে যায়। এর আগে সেনারা বাড়িতে তার পুত্রবধুর রুমে বিছানায় একটি অস্ত্র রেখে দেয়। প্রেম রঞ্জনকে বাড়িতে নেয়ার পর সেনারা তার কাছ থেকে অস্ত্রটি কার বলে জিজ্ঞাসা করলে তিনি জানেন না বলে উত্তর দেন। পরে সেনারা অস্ত্রসহ ছবি তুলে তাকে দীঘিনালা সেনা জোনে নিয়ে যায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে দীঘিনালা সেনা জোনে রাখা হয়েছে বলে জানা গেছে।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More