দৈনিক সুপ্রভাত বাংলাদেশ-এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে ইউপিডিএফ

0

নিজস্ব প্রতিনিধি ॥ আজ ৭ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার  দৈনিক সুপ্রভাত বাংলাদেশ-এর ৯ম পৃষ্ঠার দেশগ্রাম বিভাগে প্রকাশিত “পানছড়িতে তিন কর্মচারী অপহরণ-উদ্ধার: ইউপিডিএফ’র চাঁদা দাবিতে বিদ্যুৎ বিভাগে স্থবিরতা” শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র আপত্তি ও প্রতিবাদ জানিয়েছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডএফ)।

ইউপিডিএফ’র প্রচার ও প্রকাশনা বিভাগের নিরন চাকমার স্বাক্ষরে সুপ্রভাত বাংলাদেশ’র সম্পাদকের বরাবরে প্রেরিত প্রতিবাদ লিপিতে বলা হয়, উল্লেখিত প্রতিবেদনে“পানছড়ি উপজেলার বিদ্যুৎ অফিস থেকে ইউপিডিএফের নামে চাঁদা দাবি, উপজেলার অক্ষয় পাড়া হতে বিদ্যুতের ফিটার ব্রিগেড পদে কর্মরত মো. ইমান হোসেনসহ অপর দুই কর্মচারী সুরুজ মিয়া ও হুমায়ুন কবিরকে অপহরণ, পরে বিজিবির টহল দল অভিযান চালিয়ে ৪ ঘন্টার মাথায় তাদের উদ্ধার”– সংবাদটি পুরোপুরি উদ্দেশ্যপ্রণোদিত ও বাস্তবতার সাথে সম্পর্কহীন কাল্পনিক। প্রকৃত ঘটনা হলো, দুর্নীতি ও অনিয়মের কারণে দীর্ঘ দিন বিদ্যুৎ বঞ্চিত এলাকাবাসী আবাসিক প্রকৌশলী ও বিদুৎ বিভাগের কর্মীদের ওপর ক্ষিপ্ত হয়ে রয়েছে। ঘটনার দিন বিদ্যুৎ বিভাগের তিন কর্মচারীকে পেয়ে দুর্ভোগের শিকার স্থানীয় লোকজন নিকটস্থ দোকানে তাদের সাথে কথা বলেন। বিদ্যুৎ বিভাগের দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে স্থানীয়রা তাদের ধমকও দিয়েছিল। তাদেরকে কেউ অপহরণ করেনি। ঘটনার সাথে ইউপিডিএফ-এর কোন ধরনের সংশ্লিষ্টতাও ছিল না।
—————-
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More