নব্যমুখোশদের কাছে জিম্মি থাকা স্বপন জ্যোতি চাকমার দোকান-বাড়িতে সেনাবাহিনীর তল্লাশি!

0

পানছড়ি প্রতিনিধি, সিএইচটি নিউজ
রবিবার, ২ এপ্রিল ২০২৩

তল্লাশির সময় ব্যবহৃত সেনাবাহিনীর ৩টি গাড়ি ও স্বপন জ্যোতি চাকমার বাড়িতে তল্লাশির চিত্র। 

নব্যমুখোশদের কাছে জিম্মি থাকা পানছড়ি পাহাড়ি মহেন্দ্র সমিতির সভাপতি ও ব্যবসায়ী (দোকানদার) স্বপন জ্যোতি চাকমার দোকানে ও বাড়িতে সেনাবাহিনী তল্লাশি চালিয়েছে বলে খবর পাওয়া গেছে।

আজ রবিবার (২ এপ্রিল ২০২৩) বিকালে এ তল্লাশি চালানো হয়।

এর আগে গতকাল (১ এপ্রিল) নব্যমুখোশ সন্ত্রাসীরা স্বপন জ্যোতি চাকমাকে ডেকে নিয়ে জিম্মি করে রাখে। তাকে এখনো খাগড়াছড়ি সদরের ভাইবোন ছড়া ইউপির দেওয়ান পাড়ায় আটক রাখা হয়েছে।মুখোশরা তার মুক্তির জন্য ১০ লক্ষ টাকা দাবি করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ বিকাল ৪টার সময় নব্যমুখোশ সন্ত্রাসী মিশর চাকমা ও সুরেশ ত্রিপুরাকে সাথে নিয়ে পানছড়ি সাবজোন থেকে তিনটি গাড়িতে করে সেনা সদস্যরা বাবুরো পাড়ায় গিয়ে দোকানগুলো ঘেরাও করে। এরপর সেনারা সেখানে স্বপন জ্যোতি চাকমার দোকানে ব্যাপক তল্লাশি চালায়। সেখানে অবৈধ কোন কিছু না পেয়ে সেনা-মুখোশরা দোকান থেকে প্রায় ২ কিলোমিটার ভিতরে শান্তি রঞ্জন পাড়ায় গিয়ে স্বপন জ্যোতি চাকমার বাড়িতে হানা দেয়। তারা বাড়ির ভিতর প্রবেশ করে তন্ন তন্ন করে তল্লাশি চালিয়ে জিনিসপত্র তছনছ করে দেয়।

স্বপন জ্যোতি চাকমার পিতা বুদ্ধ মনি চাকমা বলেন, ‘সেনা-মুখোশরা এসে আমার কাছ থেকে বন্দুক খুঁজতে থাকে। তখন আমি বলি যে, আমাদের কাছে কোন বন্দুক নেই। বিশ্বাস না করলে খুঁজে দেখেন। পরে তারা আমার বাড়ির সকল স্থানে তন্ন তন্ন করে তল্লাশি চালায়’।

তল্লাশিকালে সেনা-মুখোশরা স্বপন জ্যোতি চাকমার মা সঞ্চলতা চাকমার ব্যাগে থাকা ২ হাজার টাকা চুরি করে নিয়ে যায় বলে অভিযোগ পা্ওয়া গেছে।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More