পিসিপি’র মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল উচ্চ বিদ্যালয় শাখার কাউন্সিল সম্পন্ন

0

সিএইচটিনিউজ.কম
Matirangapcpমাটিরাঙ্গা (খাগড়াছড়ি) : সরকারের দমন-পীড়ন, জাতিসত্তা ধ্বংসের নীলনক্সা ও সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে ছাত্র সমাজ রুখে দাঁড়ান এই শ্লোগানকে সামনে রেখেবৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি)মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল উচ্চ বিদ্যালয় শাখার কাউন্সিল বাইল্যাছড়ি সেন্টপল নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের একটি হলরুমে সম্পন্ন হয়েছে।

সোমবার বিকাল ২টায় অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে মিউনিসিপ্যাল উচ্চ বিদ্যালয় শাখার সভাপতি মানিক ত্রিপুরার সভাপতিত্বে ও সুনীল চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন পিসিপি’র গুইমারা থানা শাখার সভাপতি চিত্র জ্যোতি চাকমা, মাটিরাঙ্গা থানা শাখার সাংগঠনিক সম্পাদক রনো ত্রিপুরা ও অর্থ সম্পাদক অমল ত্রিপুরা, মাটিরাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয় শাখার অর্থ সম্পাদক রাজু চাকমা ও বৃহত্তর বাইল্যাছড়ি আঞ্চলিক শাখার আহ্বায়ক নেপাল ত্রিপুরা প্রমুখ।

বক্তারা সরকারের বিভিন্ন ষড়যন্ত্রের বিরুদ্ধে ছাত্র, যুব ও নারী সমাজকে সোচ্চার হওয়ার আহ্বান জানান।

শেষে রবি ত্রিপুরাকে সভাপতি, মিতন ত্রিপুরাকে সাধারণ সম্পাদক ও মেরিল ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত কর ২৫ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি গঠন করা হয়।
——————–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More