পিসিপি নেতা আটকের প্রতিবাদে বাঘাইছড়িতে অর্ধদিবস অবরোধ চলছে

0

বাঘাইছড়ি প্রতিনিধি।। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় পাহাড়ি ছাত্র পরিষদ ও গণতান্ত্রিক যুব ফোরামের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ শান্তিপূর্ণভাবে চলছে। আজ বুধবার (১৬ জুন) সকাল ৬টা থেকে এ অবরোধ শুরু হয়। দুপুর ১২টা পর্যন্ত চলবে এ অবরোধ কর্মসূচি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত অপ্রীতিকর কোন ঘটনার খবর পাওয়া যায়নি। পিসিপি’র সাজেক শাখার সাধারণ সম্পাদক এল্টু চাকমা শান্তিপূর্ণভাবে অবরোধ কর্মসূচি চলছে বলে জানিয়েছেন।

গতকাল (মঙ্গলবার) সাজেকের মাচলংয়ে সিন্দুকছড়ির পক্ষীমুড়োতে ভূমি বেদখল ও এক জুম্ম গ্রামবাসীর বাড়ি ভেঙে দেয়ার প্রতিবাদে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশ থেকে সেনাবাহিনী পিসিপি’র সাজেক থানার সভাপতি রুপায়ন চাকমাকে আটক করে। এর প্রতিবাদে ও রুপায়ন চাকমার মুক্তির দাবিতে পিসিপি ও যুব ফোরাম যৌথভাবে আজকের অবরোধ কর্মসূচির ডাক দিয়েছে।

এদিকে, অবরোধ কর্মসুচিকে ঘিরে আইন-শৃঙ্খলাবাহিনীর টহল জোরদার করা হয়েছে।

আইন-শৃঙ্খলা বাহিনী স্কট দিয়ে দূরপাল্লার কিছু যানবাহন চলাচলের সহযোগিতা করলেও অবরোধের কারণে প্রায় যান চলাচল বন্ধ রয়েছে।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More