বান্দরবানে সেনাবাহিনী আটক করলো মামাকে আর মগপার্টি অপহরণ করলো ভাগিনাকে

0

বান্দরবান ।। বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের রাজবিলা উপর পাড়া থেকে সেনাবাহিনী কর্তৃক মংতো মারমা (৩২) নামে এক পাড়াপ্রধানকে (কার্বারি) আটকের অভিযোগ পাওয়া গেছে। অপরদিকে তার ভাগিনা সাথুইচিং মারমা (২০)-কে মগপার্টি কর্তৃক অপহরণ করা হয়েছে বলে জানা গেছে।

আজ শনিবার (২ এপ্রিল ২০২২) সকালে আটকের ঘটনা ও গতকাল শুক্রবার (১ এপ্রিল) রাতে অপহরণের ঘটনা ঘটে বলে জানা যায়।

আটক মংতো মারমার পিতার নাম মৃত মংপ্রু মারমা। তিনি জনসংহতি সমিতির রাজবিলা ইউনিয়ন কমিটির সদস্য। আর অপহরণের শিকার সাথুইচিং মারমা রাজবিলা উপর পাড়ার বাসিন্দা পাইংশৈ প্রু মারমার ছেলে। তিনি বান্দরবান সরকারি কলেজের ডিগ্রী ১ম বর্ষের ছাত্র বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ শনিবার সকাল আনুমানিক ৯:৩০ টার দিকে ডলুপাড়া সেনা ক্যাম্পের (২৬ ই বেঙ্গল) অধীন ১০নং রাবার বাগান অস্থায়ী সেনা ক্যাম্প কমান্ডার মো. হান্নান এর নেতৃত্বে ১০/১২ জনের একদল সেনা সদস্য রাজবিলা উপর পাড়ায় হানা দেয়। এ সময় সেনারা পাড়ার প্রধান (কার্বারি) মংতো মারমাকে আটক করে নিয়ে যায়। আটকের পর সেনারা তাকে একটি গাদা বন্দুক গুঁজিয়ে দিয়ে স্থানীয় থানায় সোপর্দ করার খবর পাওয়া গেছে।

অপরদিকে, গতকাল শুক্রবার রাতে মগ পার্টির একদল সশস্ত্র সন্ত্রাসী সেনা কর্তৃক আটক কার্বারী মংতো মারমার ভাগিনা সাথুইচিং মারমাকে অপহরণ করে বলে অভিযোগ পাওয়া গেছে। মোটর সাইকেলযোগে বাঙ্গালহালিয়া থেকে বাড়ি ফেরার পথে ১০নং রাবার বাগানস্থ অস্থায়ী সেনা ক্যাম্প এলাকা থেকে তাকে অপহরণ করা হয় বলে জানা গেছে।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More