মহালছড়িতে ইউপিডিএফ সদস্যকে লক্ষ্য করে গুলি

0

মহালছড়ি।। খাগড়াছড়ির মহালছড়িতে প্রীতি শংকর চাকমা (৪৫) নামে এক ইউপিডিএফ সদস্যকে লক্ষ্য করে গুলি করেছে সংস্কারবাদী জেএসএস-এর সশস্ত্র সন্ত্রাসীরা। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় তিনি প্রাণে বেঁচে গেছেন।

আজ বৃহস্পতিবার (২৪ মে ২০১৮) দুপুরে উপজেলার মাইসছড়ি ইউনিয়নের বদনালা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, ইউপিডিএফ সদস্য প্রীতি শংকর চাকমা তার এক নিকটাত্মীয়ের সাপ্তাহিক ক্রিয়া অনুষ্ঠানে অংশ নিতে যান। দুপুর পৌনে ১২টার দিকে নিহার চাকমার নেতৃত্বে ৭ জনের একদল সংস্কারবাদী সশস্ত্র সন্ত্রাসী সেখানে গিয়ে অতর্কিতে তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় তিনি কোন রকমে পালিয়ে গিয়ে প্রাণে রক্ষা পান। এ সময় অনুষ্ঠানে আগত লোকজনের মধ্যে আতঙ্ক দেখা দেয়।

একটি সামাজিক-ধমীয় অনুষ্ঠানে সংস্কারবাদীদের এ ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে এলাকার জনগণ ক্ষোভ প্রকাশ করেছেন এবং তারা এর নিন্দা জানিয়েছেন।

এদিকে, উক্ত ঘটনার পর পরই সেনাবাহিনীর একটি দল সেখানে পৌঁছেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। বিকাল ৩টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত সেনা দলটি সেখানে অবস্থান করে লোকজনের কাছ থেকে ঘটনা সম্পর্কে নানা জিজ্ঞাসাবাদ করছে বলে জানা গেছে।
—————-
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More