মাটিরাঙ্গায় এক ইউপিডিএফ কর্মীকে আটক করেছে পুলিশ

0

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
Arrestখাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার ১০ নম্বর এলাকা থেকে এলিন চাকমা(১৯) নামে এক ইউপিডিএফ কর্মীকে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। সে মাটিরাঙ্গা উপজেলার ব্যাঙমারা এলাকার পিতা-জ্যোতিময় চাকমার ছেলে বলে জানা গেছে।

জানা  যায়, আজ মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে মাটিরাঙ্গার ১০ নম্বর এলাকার স্থানীয় রাশেদ কমিশনারের ইটভাটা থেকে খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো: রফিকুল আলম-এর ছোট ভাই মো: দিদারুল আলম ইট নিয়ে যাওয়ার সময় খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মো: দেলোয়ার হোসেন রিপন, মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম সোহাগ ও যুবলীগ নেতা সোলেমান বাদশা ওই এলাকা থেকে ইউপিডিএফ কর্মী এলিন চাকমাকে ধরে গাড়িতে তুলে নিতে চাইলে ধস্তাধস্তির ঘটনা ঘটে। এক পর্যায়ে ছাত্রলীগ কর্মীরা মাটিরাঙ্গা থানা পুলিশে খবর দিলে মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাইন উদ্দিন খান এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ছাত্রলীগ কর্মীরা তার হাতে দুটি দেশীয় তৈরি এলজি ও সাত রাউন্ড গুলি ধরিয়ে দিয়ে ইউপিডিএফ কর্মী এলিন চাকমাকে পুলিশে সোপর্দ করে।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাইন উদ্দিন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, আটক ইউপিডিএফ কর্মীর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে, ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ) প্রচার ও প্রকাশনা বিভাগের প্রধান নিরন চাকমা জানান, এলিন চাকমা সাংগঠনিক কাজ সেরে নিজ বাসায় ফেরার পথে বিনা কারণে ছাত্রলীগের ক্যাডাররা তাকে ধরে মারধর করার পর অস্ত্র ধরিয়ে দিয়ে পুলিশে দিয়েছে। প্রশাসনের ছত্রছায়ায় কোটিপতি ঠিকাদার দিদার ও ক্ষমতাসীন সরকার দলীয় ক্যাডাররা হামলা চালিয়ে এলিন চাকমাকে গুরুতর আহত করেছে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More