মাটিরাঙ্গায় এক ব্যক্তিকে মারধর ও মোটর সাইকেল ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা

0

মাটিরাঙ্গা প্রতিনিধি ।। খাগড়াছড়ির মাটিরাঙ্গায় রাষ্ট্রীয় বাহিনীর মদদপুষ্ট সন্ত্রাসীরা সোহেল ত্রিপুরা (২৭) নামে এক ব্যক্তিকে বেধড়ক মারধর করার পর তার মোটর সাইকেল ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল বুধবার (২৭ জানুয়ারি ২০২১) বিকালে মাটিরাঙ্গা সদর এলাকার চৌধুরী ঘাট নামক স্থানে এ ঘটনা ঘটে।

মারধর ও মোটর সাইকেল ছিনতাইয়ের শিকার হওয়ার সোহেল ত্রিপুরার বাড়ি মাটিরাঙ্গা সদর ইউনিয়নের গগন চন্দ্র কার্বারি পাড়ায়। তার পিতার নাম পরশু কুমার ত্রিপরা। তিনি পেশায় একজন ভাড়ায় মোটর সাইকেল চালক।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার বিকাল সাড়ে ৪টার সময় ভুক্তভোগী সোহেল ত্রিপুরা প্রতিদিনের মতো মোটর সাইকেলে যাত্রী নিয়ে মাটিরাঙ্গা বাজারে যাবার সময় সদর এলাকার চৌধুরী ঘাট নামক স্থানে পৌঁছলে বিপ্লব মারমা ও সেটেলার মো. হালিমসহ ৪-৫ জন সন্ত্রাসী তাকে আটকায়। এরপর সন্ত্রাসীরা তাকে মোটর সাইকেল থেকে নামিয়ে বেধড়ক মারধর করার পর তার মোটর সাইকেলটি ছিনিয়ে নিয়ে যায়। এ সময় পুলিশ সন্ত্রাসীদের সহযোগিতা দেয় বলে অভিযোগ রয়েছে।

স্থানীয়রা অভিযোগ করেছেন, সোহেল ত্রিপুরাকে মারধর ও তার মোটর সাইকেল ছিনতাইয়ের ঘটনায় জড়িত বিপ্লব মারমা ‘সংস্কারপন্থী’ নামধারী সন্ত্রাসী গ্রুপের একজন সদস্য। এছাড়া মো. হালিমসহ বেশ কয়েকজন সেটেলার বাঙালিও এই সন্ত্রাসী গ্রুপে যোগ দিয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

এদিকে ছিনতাই হওয়া মোটর সাইকেলটির কোন খোঁজ পাচ্ছেন না বলে ভুক্তভোগী জানিয়েছেন।

 


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More