মানিকছড়িতে পার্বত্য চট্টগ্রাম নারী সংঘ ও গণতান্ত্রিক যুব ফোরামের যৌথ সম্মেলন অনুষ্ঠিত

0

মানিকছড়ি : খাগড়াছড়ির মানিকছড়িতে গণতান্ত্রিক যুব ফোরাম ও পার্বত্য চট্টগ্রাম নারী সংঘের যৌথ সম্মেলনে গতকাল শুক্রবার (১৯ অক্টোবর) অনুষ্ঠিত হয়েছে।

‘ভূমি ও সমাজ রক্ষার্থে এগিয়ে আসুন’ শ্লোগানে সকাল ১১টায় অনুষ্ঠিত সম্মেলনের প্রথম অধিবেশনে পাহাড়ি ছাত্র পরিষদের জেলা কমিটির সহ সাধারণ সম্পাদক দীপংকর ত্রিপুরার সঞ্চালনায় ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক সুমিতা চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউপিডিএফ-এর মানিকছড়ি উপজেলা সংগঠক চিনু মারমা, রামগড় উপজেলা সংগঠক অপু ত্রিপুরা, গুইমারা-মাটিরাঙ্গা এলাকার সংগঠক ক্যহ্লাচিং মারমা, লক্ষ্মীছড়ি উপজেলা সংগঠক চন্দন চাকমা ও জয় মারমা, হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মন্টি চাকমা ও গণতান্ত্রিক যুব ফোরামের খাগড়াছড়ি জেলা সাংগঠনিক সম্পাদক রুপেশ চাকমা।

অধিবেশন শুরুতে গনতান্ত্রিক আন্দোলনে যারা আত্মবলিদান দিয়েছেন সেই সকল শহীদদের প্রতি সম্মান ও শ্রদ্ধা জানিয়ে দুই মিনিট নিরবতা পালন করা হয়।

সম্মেলনের দ্বিতীয় পার্বত্য চট্টগ্রাম নারী সংঘ ও গণতান্ত্রিক যুব ফোরামের উপজেলা কমিটি গঠন করা হয়। উপস্থিত সকলের সর্বসম্মক্রমে সুমিতা চাকমাকে সভাপতি, রুইম্রা মারমাকে সাধারণ সম্পদাক ও উম্রাচিং মারমাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৩৩ সদস্য বিশিষ্ট নারী সংঘের মানিকছড়ি উপজেলা কমিটি এবং ইমন চাকমাকে সভাপতি, রাপ্রুচাই মারমাকে সাধারণ সম্পাদক ও জীবন চাকমাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট গণতান্ত্রিক যুব ফোরাম কমিটি গঠন করা হয়।
——————-
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More