রামগড়ে ৫৭৭ পরিবারের মাঝে ইউপিডিএফের খাদ্য সহায়তা

0

রামগড় প্রতিনিধি।। খাগড়াছড়ির রামগড় উপজেলায় গরীর-দুঃখী ৫৭৭ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)।

গত শুক্রবার (২১ মে ২০২১) ইউপিডিএফ’র রামগড় ইউনিটের উদ্যোগে দিনব্যাপী এই খাদ্য সহায়তা কর্মসূচি পালন করা হয়।

এ সময় হাচুক পাড়া, গুজা পাড়া ও অন্তু পাড়া এই তিন স্থানে উপজেলার তিন ইউনিয়নের ৫৭৭ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল প্রদান করা হয়েছে।

খাদ্য সহায়তা প্রদানকালে হাচুক পাড়ায় লালন চাকমা, গুজা পাড়ায় দবন চাকমা ও অন্তু পাড়ায় জিয়ান চাকমা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ইউপিডিএফের রামগড় উপজেলা ইউনিটের সয়ন্বয়ক চিনু মারমা বলেন, দু’বছর ধরে সারা বিশ্বে করোনা মহামারি চলছে। যার কারণে এ বছরও সরকার দেশে কঠোর বিধি নিষেধ জারি রেখেছে। ফলে জনগণ খাদ্যসহ নানা সংকটের মধ্যে পড়েছে। এই পরিস্থিতিতে ইউপিডিএফ জনগণের পাশে দাঁড়িয়ে সাধ্য মতো খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে। এরই অংশ হিসেবে রামগড়ে গরীব-দুঃখী মানুষের মাঝে চাল বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে।

তিনি স্বাস্থ্যবিধি মেনে চলে করোনা পরিস্থিতি মোকাবেলাসহ ঐক্যবদ্ধ হয়ে সকল পরিস্থিতি ও সংকট মোকাবেলা করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

এর আগে গত ২০ মে মানিকছড়ি উপজেলায় গরীব-অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More