রামগড়ে এলাকাবাসীর নির্মিত বিদ্যালয়টি তৃতীয়বারের মতো ভেঙে চুরমার করে দিলো বিজিবি

0

রামগড় : খাগড়াছড়ির রামগড় উপজেলায় গরুকাটা নামক এলাকায় এলাকাবাসীর উদ্যোগে নির্মিত দক্ষিণ লালছড়ি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়টি তৃতীয়বারের মতো ভেঙে চুরমার করে দিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল (২৪ ডিসেম্বর) দিবাগত রাত ১০টা থেকে ১টার মধ্যে এ ভাংচুর চালানো হয়।

# বিজিবি’র ভেঙে দেয়া বিদ্যালয়

এর আগে গত ৬ সেপ্টেম্বর বিদ্যালয়টি নির্মাণের সময় বিজিবি সদস্যরা নির্মাণাধীন বিদ্যালয়ের জানালা ভেঙে দেয় এবং নির্মাণ সামগ্রী নষ্ট করে দিয়েছিল। এরপর ১০ নভেম্বর দ্বিতীয়বার বিদ্যালয়টি ভাংচুর করা হয়। এছাড়া বিদ্যালয়ের সাইনবোর্ডটিও একবার খুলে নেয়া হয়েছিল। এবার তারা একেবারে ভেঙে দিয়ে বিদ্যালয়ের চালায় লাগানো ঢেউটিনগুলোও খুলে গাড়িতে তুলে নিয়ে গেছে।

স্থানীয়রা জানান, গতকাল রাত ১০টার দিকে ২টি জীপ গাড়িতে করে খাগড়াবিল বিজিবি ক্যাম্প থেকে বিজিবি সদস্যরা গরুকাটা নামক জায়গায় যায়। সেখানে কিছুক্ষণ অবস্থান করার পর তারা দক্ষিণ লালছড়ি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়টি ভাঙতে এগিয়ে যায় এবং রাত ১টার মধ্যে বিদ্যালয়টি ভেঙে চুরমার করে দেয়ার পর চালায় লাগানো ঢেউটিনগুলো গাড়িতে তুলে নিয়ে যায়।

বিজিবি’র এমন কর্মকাণ্ডে এলাকার জনগণ তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।
—————-
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More