রোয়াংছড়িতে গুলি করে ৭৪ বছর বয়সী এক বম কার্বারিকে হত্যা!

0

বান্দরবান প্রতিনিধি, সিএইচটি নিউজ
বুধবার, ২২ মার্চ ২০২৩

কার্বারী থমচু বম-এর লাশ। পেটে গুলির বড় জখমের চিহ্ন দেখা যাচ্ছে।

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার রামথার পাড়ার কার্বারি (পাড়া প্রধান) থংচুল বম (৭৪)-কে গুলি করে হত্যার খবর পাওয়া গেছে। তার পেটে গুলির বড় জখমের চিহ্ন রয়েছে।

আজ বুধবার (২২ মার্চ ২০২৩) সকাল ১১টার দিকে রামথার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে জানা যায়।

মিডিয়ায় দুই পক্ষের গুলিবিনিময়কালে থংচুল বম নিহতের কথা বলা হলেও কাদের মধ্যে এ গোলাগুলি হয়েছে তার কিছুই উল্লেখ করা হয়নি। অপরদিকে, কেএনএফ তাদের ফেসবুক পেজে এ ঘটনার জন্য সেনাবাহিনীকে দায়ি করেছে। সেনাবাহিনীর সদস্যরাই গুলি করে কার্বারী ও তার বড় ছেলেকে হত্যা করেছে বলে তাদের দাবি। কার্বারীর বড় ছেলের লাশ সেনাবাহিনী গুম করেছে বলেও তারা অভিযোগ করেছে। তবে প্রকৃত অর্থে ঘটনাটি কারা ঘটিয়েছে সে সম্পর্কে বিস্তারিত জানা সম্ভব হয়নি।

বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম জানিয়েছেন, ‌‘রোয়াংছড়ি সদর থেকে ১৫ কিলোমিটার দূরে দুর্গম রামথারপাড়া এলাকায় গুলিবিদ্ধ এক ব্যক্তির লাশ পড়ে আছে খবর পেয়ে পুলিশ গিয়ে থংচুল বম নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আরো দু’জন আহত হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।‘ তবে আহতদের নাম পরিচয় তিনি জানাতে পারেননি।

উক্ত ঘটনার পর এলাকায় সেনাবাহিনীর টহল জোরদার করায় বর্তমানে রামথারপাড়াসহ আশেপাশের পাড়াগুলো থেকে লোকজন আতঙ্কে ঘরবাড়ি ছেড়ে অন্যত্র পালিয়ে গেছে বলে জানা গেছে।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More