সিএইচটি নিউজে খবর প্রকাশের পর নান্যাচরে অপহৃত তিন গ্রামবাসীকে ছেড়ে দিয়েছে মুখোশ সন্ত্রাসীরা

0

নান্যাচর প্রতিনিধি, সিএইচটি নিউজ
রবিবার, ২২ জানুয়ারি ২০২৩


সিএইচটি নিউজে খবর প্রকাশের পর আজ রবিবার (২২ জানুয়ারি ২০২৩) সন্ধ্যা ৬টার সময় রাঙামাটি নান্যাচরের তৈচাকমা মুখ পাড়া থেকে অপহৃত কার্বারীসহ তিন গ্রামবাসীকে ছেড়ে দিয়েছে সেনা মদদপুষ্ট নব্যমুখোশ সন্ত্রাসীরা।

এর আগে বেলা ২টার সময় উক্ত অপহরণ ঘটনা ঘটলে ‍“নান্যাচরে নব্য মুখোশ সন্ত্রাসী কর্তৃক এক কার্বারীসহ তিন গ্রামবাসী অপহরণের অভিযোগ” শিরোনামে সিএইচটি নিউজে একটি খবর প্রকাশিত হয়।

অপহরণের খবরটি প্রকাশিত হওয়ার পর সন্ত্রাসীরা অপহৃত গ্রামবাসীদের তাদের মূল আস্তানা গুল্যাছড়ি নেয়ার পথে রাস্তায় ছেড়ে দিয়ে যায় স্থানীয়রা জানিয়েছেন।

জানা গেছে, ছেড়ে দেয়ার সময় অপহরণকারী দলের সর্দার জ্ঞান চাকমা অপহৃত তিন জনকে হুমকি দিয়ে বলে যে, “তোমাদের গ্রাম থেকে আমাদের খবর পাচার হয়। আজ থেকে আমাদের খবর পাচার করলে মেরে ফেলা হবে।“

ভুক্তভোগীসহ গ্রামবাসীরা বর্তমানে আতঙ্কে রয়েছেন বলে জানিয়েছেন ঐ গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি। অপহরণকারীরা আবারো যে কোন সময় এ ধরনের ঘটনা সংঘটিত করতে পারে বলে তারা আশঙ্কা প্রকাশ করেন।

অপহরণকারীদের মুক্তিপণ দিতে হয়েছে ভুক্তভোগীসহ একাধিক ব্যক্তি কাছে জানতে চাইলে তারা কোন টাকা দিতে হয়নি বলে এই প্রতিবেদককে জানান।

উল্লেখ্য, আজ বেলা ২টার সময় সেনা মদদপুষ্ট নব্য মুখোশ সন্ত্রাসীরা নান্যাচর সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের তৈচাকমা মুখ পাড়ার প্রধান (কার্বারী) বন বিহারী খীসা, সুশীল বিহারী খীসা ও অনয় দত্ত খীসা নামে তিন গ্রামবাসীকে নিজ বাড়ি থেকে অপহরণ করে। 


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More