এইচডব্লিউএফ নেত্রীকে বর্মার ধর্ষণের হুমকি

0
0

রাঙামাটি : সেনা-সৃষ্ট জারগো পার্টির প্রধান হোতা ও বহু মামলার দাগী আসামী তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মন্টি চাকমাকে ধর্ষণের হুমকি দিয়েছে।

গত ২৪ নভেম্বর ২০১৭ সকাল ৭.৩০ টায় রাঙামাটির কুদুকছড়ি আবাসিক এলাকার দোকানদার কিনা মোহন চাকমার স্ত্রী লক্ষ্মী দেবী চাকমাকে ফোন করে সে এই হুমকি দেয়।

লক্ষ্মী দেবী চাকমা সিএইচটি নিউজ ডটকমকে বলেন, ‘বর্মা আমাকে ফোন করে ইউপিডিএফ নেতাদের বিরুদ্ধে বিষোদ্গার শুরু করে ও অশ্রাব্য ভাষায় গালি দেয়। এইচডব্লিউএফ নেত্রী মন্টি চাকমার ব্যাপারেও চরম অশালীন ভাষায় কথা বলে এবং এক পর্যায়ে সে আমাকে বলে আমি যেন মন্টিকে বলে দিই তিনি (মন্টি) যদি বেশী ‘বাড়াবাড়ি’ করেন তাহলে তাকে সে ধর্ষণ করবে।’

বর্মার এমন কথাবার্তা শুনে তিনি হতবাক হয়ে যান বলে এই প্রতিবেদককে জানান।

কিনা মোহন চাকমার স্ত্রীর সাথে বর্মার পূর্ব পরিচয় রয়েছে। বর্তমানে কুদুকছড়ির আবাসিকে স্বামীর সাথে বসবাস করলেও তার বাপের বাড়ি নান্যাচরের শণখোলা পাড়ায়, বর্মাদের এলাকায়।

ইউপিডিএফে থাকাকালে তপন জ্যোতি চাকমার বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম ও পার্টি শৃঙ্খলা ভঙ্গের বহু অভিযোগ উঠে বলে ইউপিডিএফ সূত্রে জানা যায়। পার্টি তার বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ গ্রহণের প্রক্রিয়া শুরু করলে সে শাস্তি এড়াতে জনসংহতি সমিতির এম এন লারমা গ্রুপের কাছে আশ্রয় নেয় এবং সেখানে থেকে উপদলীয় চক্রান্ত শুরু করে।

এক পর্যায়ে সে সেনা গোয়েন্দাদের খপ্পড়ে পড়ে এবং সেনা গোয়েন্দারা ইউপিডিএফ ধ্বংসের নীল নকসা বাস্তবায়নের জন্য তাকে দিয়ে একটি সন্ত্রাসী সংগঠন খাড়া করে। বর্তমানে সে গুটিকয় লোক নিয়ে সেনা প্রহরায় নানিয়াচরসহ বিভিন্ন জায়গায় সশস্ত্র মহড়া দিচ্ছে।

বর্মার বিরুদ্ধে ক্যাপ্টেন গাজী হত্যা মামলাসহ ডজনের মতো খুন ও অপহরণ মামলা রয়েছে। অথচ সেনাবাহিনী তাকে গ্রেফতার করা দূরের কথা, বরং তাকে জামাই আদর দিয়ে লালন পালন করছে।
————–
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.