গণসংহতি আন্দোলনের সমন্বয়ক জোনায়েদ সাকির উপর হামলার নিন্দা ইউপিডিএফ’র

0
31

নিজস্ব প্রতিনিধি, সিএইচটি নিউজ ।। ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর সহসভাপতি নতুন কুমার চাকমা আজ ৮ জুন ২০২২ বুধবার এক বিবৃতিতে গতকাল চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে সীতাকুণ্ডের বিএম কন্টেইনার ডিপোতে ভয়াবহ বিষ্ফোরণ ও অগ্নিকাণ্ডে হতাহতদের দেখতে গেলে গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি ও সংগঠনটির চট্টগ্রাম শাখার সমন্বয়ক হাসান মারুফসহ তাদের সহযোগীদের উপর শাসক দলের ছাত্র সংগঠন ছাত্র লীগের কর্মীদের পরিচালিত শারীরিক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

উক্ত হামলাকে সরকারের ফ্যাসিস্ট, অগণতান্ত্রিক ও পরমত-অসহিঞ্চু মানসিকতার নগ্ন বহিঃপ্রকাশ বলে মন্তব্য করে ইউপিডিএফ নেতা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার পূর্বক আইনানুগ শাস্তি প্রদানের দাবি জানান।

এ প্রসঙ্গে নতুন কুমার চাকমা সীতাকুণ্ডের বিএম ডিপোতে বিষ্ফোরণ ও অগ্নিকাণ্ডের ঘটনাকে সরকারের লাগামহীন দুর্নীতি, অনিয়ম ও অব্যস্থাপনার ফল বলে অভিহিত করেন এবং অবিলম্বে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে ঘটনার প্রকৃত কারণ অনুসন্ধান ও দায়ীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানান।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.