মাটিরাঙ্গায় সেটলার বাঙালি কর্তৃক এক পাহাড়ি গৃহবধুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

0

মাটিরাঙ্গা প্রতিনিধি, সিএইচটি নিউজ
শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

ছবি: পাহাড়ি গৃহবধূকে ধর্ষণের চেষ্টাকারী মো. সাদ্দাম

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় সেটলার বাঙালি কর্তৃক এক পাহাড়ি গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার (২৪ ফেব্রুয়ারি ২০২৩) রাত সাড়ে ৭টায় জেলার মাটিরাঙ্গা উপজেলা সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চালিতা ছড়া নামক এলাকায় এই ঘটনা ঘটে।

ধর্ষণের চেষ্টাকারী সেটলার বাঙালির নাম মো. সাদ্দাম (২৮)। তার বাড়ি জেলার মহালছড়ি উপজেলায়। তিনি সেনাবাহিনী উদ্যোগে সীমান্ত সড়ক নির্মাণ কাজে শ্রমিক হিসেবে নিয়োজিত ছিলেন বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়,  গতকাল শুক্রবার রাত সাড়ে ৭টায় ভুক্তভোগী ঐ গৃহবধু জামিনী ছড়া গ্রামে রাধা কৃষ্ণ মন্দিরে ধর্মীয় অনুষ্ঠান শেষে নিজ বাড়িতে একায় ঘুমিয়ে ছিলেন।  সেটলার মো. সাদ্দাম ভুক্তভোগী পাহাড়ি মেয়েটির বাড়ির পাশ দিয়ে  দোকানে যাওয়ার  সময়  পানি খাওয়ার নাম করে পাহাড়ি গৃহবধুর বাড়িতে ঢুকে। এ সময় বাড়িতে গৃহবধুকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে গৃহবধূটি নিজের ইজ্জ্বত রক্ষার্থে চিৎকার করলে স্থানীয় গ্রামবাসীরা এগিয়ে আসে এবং ঘটনাস্থল থেকে মো. সাদ্দাম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে।

এ ঘটনার ন্যায় বিচার চেয়ে ধর্ষণের চেষ্টাকারী মো. সাদ্দামকে চালিতা ছড়া বিজিবি ক্যাম্পে নিয়ে বিজিবি সদস্যদের হাতে সোপর্দ করে। বিজিবির সদস্যরা গ্রামবাসীদের সেখান থেকে চলে যেতে নির্দেশ দেন ও ধর্ষণের চেষ্টাকারী মো. সাদ্দামকে কোন আইনী ব্যবস্থা না নিয়ে ছেড়ে দেন বলে জানা যায়।  


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More