মাটিরাঙ্গা ও গুইমারায় ৫০০ পরিবারের মাঝে ইউপিডিএফের চাল বিতরণ

0

মাটিরাঙ্গা প্রতিনিধি।। খাগড়াছড়ির মাটিরাঙ্গা ও গুইমারা উপজেলায় নিম্ন আয়ের গরীব-অসহায় ৫০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল বিতরণ করেছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)।

আজ রবিবার (২৩ মে ২০২১) ইউপিডিএফ’র মাটিরাঙ্গা ও গুইমারা ইউনিটের উদ্যোগে এই চাল বিতরণ করা হয়।

মাটিরাঙ্গায় চাল বিতরণ করেন ইউপিডিএফ সংগঠক তৈফাং ত্রিপুরা, জিতেন ত্রিপুরা এবং গুইমারায় চাল বিতরণ করেন ইউপিডিএফ সংগঠক নিশান মারমা, তানিমং মারমা ও রানা মামা। এ সময় গরীব-অসহায় ৫০০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

ইউপিডিএফের মাটিরাঙ্গা ও গুইমারা উপজেলার ইউনিটের সংগঠকরা বলেন, কোভিডের প্রাদুর্ভাব বৃদ্ধির ফলে সরকারের কঠোর বিধি-নিষেধ জারির কারণে নিম্ন আয়ের মানুষ চরম অর্থ ও খাদ্য সংকটের মধ্যে দিনযাপন করতে বাধ্য হচ্ছেন। তাই ইউপিডিএফ জনসেবামূলক কাজের অংশ হিসেবে গরীব-অসহায় মানুষের মাঝে ন্যুনতম সহযোগিতা দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে।  

তারা বলেন, ইউপিডিএফ হচ্ছে জনগণের পার্টি। তাই জনগণের সুখ-দুঃখে পার্টি সবসময় পাশে রয়েছে এবং থাকবে।

নেতৃবৃন্দ দুর্যোগের সময় পারস্পরিক সহযোগিতার মাধ্যমে সামাজিক বন্ধন সুদৃঢ় করা ও অস্তিত্ব রক্ষার আন্দোলনে ঐক্যবদ্ধ থাকার জন্য জনগণের প্রতি আহ্বান জানান। একই সাথে তারা যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্যও জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More