রামগড়ে বিভিন্ন এলাকায় যৌথ বাহিনীর অবস্থান, জনমনে আতঙ্ক

0
1

রামগড় প্রতিনিধি ।। খাগড়াছড়ির রামগড় উপজেলায় বিভিন্ন এলাকায় ব্যাপক সংখ্যা সেনাবাহিনী, পুলিশ ও বিজিবি অবস্থান করায় জনমনে আতঙ্ক বিরাজ করছে বলে খবর পাওয়া গেছে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, মানিকছড়ি, বাটনাতলী, গুইমারা রিজিয়ন, সিন্দুকছড়ি জোন, ৪৩ বর্ডার গার্ড বাংলাদেশ-এর তৈচালা জোন, খেদা ক্যাম্প ও রামগড় থানা পুলিশসহ যৌথ বাহিনীর শত শত সদস্য গত শনিবার (২১ জুলাই ২০১৮) থেকে আজ সোমবার দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত তৈচাকমা, বেলছড়ি, গুজাপাড়া, জরিপ টিলাসহ বেশ কয়েকটি স্থানে অবস্থান করছে। তবে এখনো পর্যন্ত কোন ঘটনা না ঘটলেও বিভিন্নস্থানে অবস্থানরত যৌথবাহিনী সদস্যরা এলাকার জনগণকে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করছে বলে অভিযোগ পাওয়া গেছে। ফলে জনমনে বিরাজ করছে আতঙ্ক।

নাম প্রকাশের অনিচ্ছুক এক জনপ্রতিনিধি বলেন, গত ১০ জুলাই বর্তমান সেনা প্রধান আজিজ আহম্মেদ গুইমারা রিজিয়নের সফর করেছিলেন। সফরের ১০ দিন পর শত শত সেনা-বিজিবি-পুলিশের অবস্থান সরকারের নতুন কোন ষড়যন্ত্র হতে পারে বলে তিনি মন্তব্য করেন।

এর আগে রামগড় সদর ২ নং পাতাছড়া ইউনিয়ন বালুখালী নামক স্থানে সেনা ক্যাম্প স্থাপনের ষড়যন্ত্র এবং নাঙ্গেল আদাম, হাচৌক পাড়াসহ বেশ কয়েকটি এলাকায় বিজিবি-সেটলাররা পাহাড়িদের ভূমি বেদখলের প্রচেষ্টা চালিয়েছিল বলে তিনি অভিযোগ করেন।
————————-
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.