রামগড়ে দুই ইউপিডিএফ কর্মীকে গ্রেফতারের নিন্দা

0

খাগড়াছড়ি : ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলা ইউনিটের প্রধান সংগঠক সচিব চাকমা আজ ১৬ জানুয়ারী ২০১৮ মঙ্গলবার এক বিবৃতিতে খাগড়াছড়ির রামগড় উপজেলার লাচারি পাড়া থেকে সুজন কান্তি চাকমা ও বাইবাইন মারমা নামে দুই ইউপিডিএফ সদস্যকে আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

ঘটনার বর্ণনা দিয়ে বিবৃতিতে তিনি বলেন, ‘বৈদ্য পাড়া বিজিবি ক্যাম্পের একদল জওয়ান সোমবার ভোর সাড়ে তিনটার দিকে সাথোয়াই প্রু মার্মার বাড়ি থেকে তাদের আটক করে। বিজিবি পরে তাদের হাতে অস্ত্র ও গুলি গুঁজে দিয়ে রামগড় থানায় হস্তান্তর করে।’

আটক সুজন কান্তি চাকমার (৩০), বাড়ি  লক্ষ্মীছড়ি উপজেলার বাঘ্যা পাড়া, তার পিতার নামে হেঙেদা চাকমা, আর বাইবাইন মার্মার (৩৬) বাড়ি মানিকছড়ি উপজেলার বাটনাতলীর নোয়া পাড়ায়, তার পিতার নাম পাইবাইন মারমা বলে সচিব চাকমা জানিয়েছেন।

উক্ত দুই ইউপিডিএফ সদস্যকে আটকের ঘটনাকে তিনি অবৈধ ও মৌলিক অধিকারের চরম লঙ্ঘন বলে মন্তব্য করেন এবং অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তি দেয়ার ও পার্টির উপর রাজনৈতিক দমন-পীড়ন, অবৈধ ধরপাকড়, বন্ধ করার দাবি জানান।
—————-
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More