এবার সংঘাত বন্ধের দাবি জানালো সাজেকের শুকনোছড়া ও ১০নং পাড়া এলাকাবাসী

0

সাজেক প্রতিনিধি ।। সাজেক ইউনিয়নের ৮নং পাড়া ও ওজ্জ্যাংছড়ি এলাকাবাসীর পর এবার শুকনোছড়া ও ১০নং পাড়া এলাকাবাসীও জানালো ভ্রাতৃঘাতি সংঘাত বন্ধের দাবি।

আজ বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার সময় ভ্রাতৃঘাতি সংঘাত বাঁধানোর ষড়যন্ত্রের বিরুদ্ধে এলাকাবাসী বাইবাছড়া স্কুল মাঠে এক প্রতিবাদ সমাাবেশ করেন। এতে তারা এই দাবি জানান।

সমাবেশে মিঠন চাকমার সঞ্চালনায় ও বিশ্বমনি চাকমা (কার্বারি) এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার বিমল কান্তি চাকমা, শুকনোছড়া গ্রামের কার্বারি রুনিল বিজয় চাকমা, ডিপু পাড়ার কার্বারি মিলন চাকমা ও বাইবাছড়া যুব সমাজের প্রতিনিধি হিরণ চাকমা প্রমুখ।

বক্তারা ভ্রাতৃঘাতি সংঘাত বন্ধের দাবি জানিযে বলেন, আমরা জনগণ আর জুম্ম দলগুলোর মধ্যে সংঘাত দেখতে চাই না। আমরা ঐক্যবদ্ধভাবে অধিকার আদায়ের আন্দোলন দেখতে চাই। দলগুলো ঐক্যবদ্ধভাবে আন্দোলনের নামলে যতই বাধা-বিপত্তি আসুক না কেন জনগণ দলগুলোর পশে থাকতে প্রস্তুত রয়েছে।

সমাবেশ থেকে বক্তারা সরকারের ষড়যন্ত্রে বিভ্রান্ত না হয়ে নিজ নিজ অবস্থান থেকে ঐক্য গড়ার কাজ চালিয়ে যাওয়ার জন্য দলগুলোর প্রতি আহ্বান জানান।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More