খাগড়াছড়িতে সেনাবাহিনী কর্তৃক ৯ম শ্রেণীর ছাত্রসহ ২ জনকে আটক

0

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটি নিউজ
রবিবার, ৯ এপ্রিল ২০২৩

খাগড়াছড়ি সদর উপজেলার ভাইবোন ছড়া ইউনিয়নের ২নং প্রকল্প গাছবান থেকে সেনাবাহিনী কর্তৃক ৯ম শ্রেণীর এক ছাত্রসহ ২ জনকে আটকের খবর পাওয়া গেছে।

গতকাল শনিবার (৮ এপ্রিল ২০২৩) রাত সাড়ে ১০টার দিকে এ আটকের ঘটনা ঘটে।

আটককৃরা হলেন ১. টোকেলসা ত্রিপরা (১৫), পিতা- কমল ত্রিপুরা। সে ২নং গাছবান নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র ও ২. সুখেন্দু ত্রিপুরা (৩৬), পিতা- ধীরেন্দ্র লাল ত্রিপুরা। তিনি পেশায় একজন দোকানদার।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাত সাড়ে ১০টার সময় এক নব্যমুখোশ দুর্বৃত্তকে সাথে নিয়ে খাগড়াছড়ি সদর জোন থেকে সেনাবাহিনীর একদল সদস্য গাছবান এলাকায় গিয়ে ৯ম শ্রেণীর ছাত্র টোকেলসা ত্রিপুরা ও দোকানদার সুখেন্দু ত্রিপুরাকে নিজ নিজ বাড়ি থেকে আটক করে নিয়ে যায়।

সেনাবাহিনী সদস্যদের সাথে নব্যমুখোশ দুর্বৃত্ত জলসা ত্রিপুরা (২৫), পিতা- নিরঞ্জন ত্রিপুরা ছিল বলে স্থানীয়রা জানিয়েছেন।

আটকের পর তাদের হাতে অস্ত্র ও চাঁদা আদায়ের রশিদ বই গুজে দিয়ে তাদেরকে খাগড়াছড়ি সদর থানা পুলিশের নিকট সোপর্দ করা হয় বলে জানা গেছে।

উল্লেখ্য, বিগত ২০১৮ সালের ১৩ আগস্ট খাগড়াছড়ি সদর এলাকা থেকে সুখেন্দু ত্রিপুরাসহ গাছবান এলাকার ৪ গ্রামবাসী সংস্কার-মুখোশ সন্ত্রসী কর্তৃক অপহরণের শিকার হয়েছিলেন। পরে এলাকাবাসীর ব্যাপক প্রতিবাদের মুখে সন্ত্রাসীদের কবল থেকে তারা ছাড়া পান।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More