জুরাছড়িতে দুই ব্যক্তিকে আটক, দুই ছাত্রকে মারধর ও দুটি বাড়ি তল্লাশির অভিযোগ

0

রাঙামাটি ।। রাঙামাটির জুরাছড়ি উপজেলার জুরাছড়ি ইউনিয়নে ৯নং ওয়ার্ডের পেক পাড়া (বৃগু পাড়া) নামক গ্রামে একদল সেনা সদস্য কর্তৃক দুই ব্যক্তিকে আটক, দুই স্কুল ছাত্রকে মারধর ও দুটি বাড়ি তল্লাশির অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শনিবার ( ৩১ জুলাই ২০২১) দিবাগত মধ্যরাতে এই ঘটনা ঘটে বলে জানা যায়।

স্থানীয় সূত্রে প্রাপ্ত খবরে জানা যায়, গতকাল দিবাগত রাত আনুমানিক ১২:৩০ টার দিকে জুরাছড়ি সেনা জোনের জোন কমাণ্ডার লে: কর্নেল আকতার উজ্জামান ফয়সাল এর নেতৃত্বে ৬০-৭০ জনের একদল সেনা সদস্য ১নং জুরাছড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পেক পাড়া (বৃগু পাড়া) নামক গ্রামে হানা দেয়।

এসময় সেনা সদস্যরা পেক পাড়া গ্রামের বাসিন্দা সুভাষ চাকমা, পিতা-গুনোচন্দ্র চাকমা ও জ্ঞানদাশ চাকমা, পিতা-ফুরবান্নে চাকমার বাড়ি ঘেরাও করে এবং বাড়িতে ব্যাপক তল্লাশি চালায়। কিন্তু তাদের দুইজনকে বাড়িতে না পেয়ে সেনারা সুভাষ চাকমার দুই ভাই অমর চান চাকমা ও কনক বরণ চাকমাকে যক্ষাবাজার সেনা ক্যাম্পে আটক করে নিয়ে যায়।

শুধু তাই নয়, সুভাষ চাকমার বাড়িতে তল্লাশির সময় সেনা সদস্যরা তার স্কুল পড়ুয়া দুই ছেলে বাবুল কান্তি চাকমা ও সুবিমল চাকমাকে মারধর করে। তারা উভয়েই দশম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আটক ব্যক্তিদের ছেড়ে দেয়া হয়নি বলে জানা গেছে।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More