তাইন্দংয়ে স্কুল ছাত্রী ধর্ষণের প্রতিবাদে মহালছড়িতে তিন সংগঠনের বিক্ষোভ

0

সিএইচটিনিউজ.কম
Missil picture 22-12-2014নিজস্ব প্রতিনিধি, মহালছড়ি:  মাটিরাংগার তাইন্দংয়ের হেডম্যান পাড়ায় গতকাল রবিবার বেলা ২:৩০টায় ৫ম শ্রেণীতে পড়ুয়া ত্রিপুরা সম্প্রদায়ের এক স্কুলছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে খাগড়াছড়ি জেলার মহালছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গণতান্ত্রিক যুব ফোরাম, হিল উইমেন্স ফেডারেশন ও বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) মহালছড়ি উপজেলা শাখা।

সোমবার (২২ ডিসেম্বর) দুপুর দেড় টায় মহালছড়ি’র বাবুপাড়া থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি মহালছড়ি সদর পেপার বোর্ড জায়গায় গিয়ে এক প্রতিবাদ সামবেশ করে। এতে হিল উইমেন্স ফেডারেশন মহালছড়ি উপজেলা শাখার সভানেত্রী রিংকি চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন গণতান্ত্রিক যুব ফোরাম মহালছড়ি উপজেলা শাখার সভাপতি পলাশ চাকমা, পাহাড়ি ছাত্র পরিষদের মহালছড়ি উপজেলা শাখার সভাপতি তপন চাকমা, হিল উইমেন্স ফেডারেশন মহালছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রেরণা চাকমা প্রমূখ।

বক্তারা অবিলম্বে স্কুলছাত্রীকে ধর্ষণকারী তাইন্দংয়ের মাঝপাড়া গ্রামের বাদশা মিয়াকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি এবং কাপ্তাইয়ে উমাসিং মারমার হত্যার বিচারের দাবি জানান।
————–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More