দীঘিনালায় পার্বত্য নারী সংঘের কমিটি গঠিত

0

সিএইচটিনিউজ.কম
Nari Shanga, Dighinala, 5.09.2014দীঘিনালা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার দীঘিনালায় পার্বত্য নারী সংঘের কমিটি গঠন করা হয়েছে।

কমিটি গঠন উপলক্ষে আজ ৫ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০টায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রতিভা চাকমার সভাপতিত্বে ও অবনিতা চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন পার্বত্য নারী সংঘের কেন্দ্রীয় সভাপতি ও ৮ গণসংগঠনের কনভেনিং কমিটির আহ্বায়ক সোনালী চাকমা, ইউপিডিএফ দীঘিনালা ইউনিটের সমন্বয়ক মিল্টন চাকমা, ইউপিডিএফ সংগঠক কিশোর চাকমা, সাজেক নারী সমাজের সহসভাপতি জ্যোৎস্না রানী চাকমা, সমরিকা চাকমা, শ্রাবনী চাকমা, গোপা চাকমা, সীমা ত্রিপুরা ও বিশাখা চাকমা প্রমুখ।

‘সমাজের অবক্ষয় রোধ তথা সুষ্ঠু সমাজ বিনির্মানে নারী সমাজ জাগ্রত হও, ভূইওর গুনে রুও, মা-র গুনে পুও শ্লোগানে নারী সমাজ চার দেয়ালের গন্ডি ভেঙে বেরিয়ে এসো জাতি গঠনে’ এই আহ্বানে অনুষ্ঠিত সভায় বক্তারা নারী নির্যাতন, ধর্ষন, হত্যা, গুম, অব্যাহত ভূমি বেদখল ইত্যাদি সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন।

সভা শেষে মিকা চাকমাকে আহ্বায়ক ও শ্রাবনী চাকমাকে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট দীঘিনালা আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়। কমিটি ঘোষনা করেন নারী সংঘের কেন্দ্রীয় সভাপতি সোনালী চাকমা।
————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More