নান্যাচরে সেনা মদদপুষ্ট সন্ত্রাসী কর্তৃক একজনকে অপহরণ, আরেকজনকে মারধর

0

রাঙামাটি প্রতিনিধি ।। রাঙামাটির নান্যাচরে সেনা মদদপুষ্ট মুখোশ বাহিনীর সন্ত্রাসী কর্তৃক এক ব্যক্তিকে অপহরণ ও আরেকজনকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। অবশ্য অপহৃত ব্যক্তিকে পরে ছেড়ে দেওয়া হয় বলে জানা গেছে।

সোমবার (৭ ফেব্রুয়ারি ২০২২) রাত সাড়ে ৮ টায় নান্যাচর উপজেলা দক্ষিণ সাপমারা নতুন বড়াদাম নামক গ্রাম থেকে এই অপহরণের ঘটনা ঘটে।

অপহরণের শিকার ব্যাক্তির নাম সুমন্ত দেওয়ান (৩৩), পিতা বন বিহারী দেওয়ান। তিনি পেশায় মুদি দোকানদার বলে জানা গেছে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, সোমবার সাড়ে ৮টায় নান্যাচর উপজেলা সদরের দিক থেকে সেনা মদদপুষ্ট মুখোশ বাহিনীর একদল সশস্ত্র সন্ত্রাসী বড়াদাম গ্রামে প্রবেশ করে কোন কারণ ছাড়াই প্রথমে দোকানদার সুমন্ত চাকমাকে অপহরণ করে গুইল্যাছড়ি দিকে নিয়ে যায়। তাকে নিয়ে যাওয়ার পথে মাইসছড়ি বিলে পৌঁছলে সেখানে রিপন চাকমা (২৮) নামে আরেক ব্যক্তিকে মারধর করে সন্ত্রাসীরা চলে যায়।

পরে রাত ১০টার সময় অপহরণেরর করে নিয়ে যাওয়া সুমন্ত দেওয়ানক সন্ত্রাসীরা ছেড়ে দেয় বলে জানা গেছে।

অপরদিকে একই সময় নান্যাচর খুল্যেঙ পাড়া নামক স্থানে সন্ত্রাসীদের একটি সশস্ত্র দল ও রাঙামাটি সদর উপজেলার কুদুকছড়ি এলাকায় সেনাবাহিনীর স্পাই মিল্টন তঞ্চঙ্গ্যা, রতন চাকমার নেতৃত্বে অপর একটি সশস্ত্র দল অবস্থান করছিল বলে স্থানীয়রা জানান।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More