পঞ্চদশ সংশোধনী বাতিলের দাবিতে দীঘিনালায় গণতান্ত্রিক যুব ফোরামের বিক্ষোভ

0

দীঘিনালা : ‘বাঙালি জাতীয়তা নয়, স্ব স্ব জাতিসত্তার স্বীকৃতি দাও’ এই শ্লোগানে  সংবিধানের পঞ্চদশ সংশোধনী বাতিলের দাবিতে  দীঘিনালায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে গণতান্ত্রিক যুব ফোরাম (ডিওয়াইএফ) দীঘিনালা উপজেলা শাখা।

আজ শনিবার (৩০ জুন ২০১৮) সকাল ১০টায় মিছিলটি উপজেলার পুকুরঘাট এলাকা থেকে শুরু হয়ে দীঘিনালা ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে গিয়ে এক প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, গণতান্ত্রিক যুব ফোরাম দীঘিনালা উপজেলা শাখার সভাপতি সজীব চাকমা, ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর দীঘিনালা উপজেলা সংগঠক লালন চাকমা ও পিসিপি দীঘিনালা উপজেলা শাখার সভাপতি নিকেল চাকমা।

সমাবেশ থেকে বক্তারা সংবিধানের ‘পঞ্চদশ সংশোধনী’ বাতিল করে স্ব স্ব জাতিসত্তার স্বীকৃতি, পার্বত্য চট্টগ্রামে সেনা ক্যাম্প সম্প্রসারন-নারী নির্যাতন-ভূমি বেদখল-খুন-গুম-অপহরণ, অন্যায় ধরপাকড় ও সভা-সমাবেশে নিষেধাজ্ঞা আরোপ বন্ধসহ অবিলম্বে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের ১১ নির্দেশনা তুলে নেওয়ার দাবি জানান।
—————-
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More