বাঘাইছড়ি ও লংগদুতে বর্মা, পেলে, শক্তিমানের কুশপুত্তলিকা দাহ

0

নিজস্ব প্রতিনিধি।। রাঙামাটির বাঘাইছড়ি ও লংগদুতে আজ বৃহস্পতিবার (১২ এপ্রিল ২০১৮) সকালে সেনাসৃষ্ট নব্য মুখোশ বাহিনীর সর্দার তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা এবং মুখোশ সন্ত্রাসীদের অন্যতম আশ্রয় ও মদদদাতা জেএসএস সংস্কারপন্থী নেতা তাতিন্দ্র লাল চাকমা পেলে ও শক্তিমান চাকমার কুশপুত্তিলিকা দাহ করেছে এলাকাবাসী।

বাঘাইছড়ি  প্রতিনিধি জানান, ‘উৎসবে চাই নিরাপত্তা ও শান্তিপূর্ণ পরিবেশ, ভয়ভীতি প্রদর্শন – ধরপাকড় নিরাপত্তা নামে টহল – তল্লাশি  হয়রানীর ও নব্য মূখোশ লেলিয়ে দিয়ে খুন – অপহরণ উপদ্রব চলবে না’ এই শ্লোগানে আজ সকালে এক প্রতিবাদ কর্মসূচি থেকে নব্য মুখোশ বাহিনীর সর্দার বর্মা ও জেএসএস সংস্কারপন্থী নেতা তাতিন্দ্র লাল চাকমা(পেলে) ও শক্তিমান চাকমার কুশপুত্তলিকা করা হয়।

অপরদিকে লংগদু উপজেলার হারিকাবায়ও একইভাবে বর্মা, পেলে, শক্তিমানের কুশপুত্তলিকা দাহ করেছে এলাকাবাসী। এর মাধ্যমে এলাকার জনগণ তাদের জাতবিরোধী কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও ধিক্কার জানান। তারা অনতিবিলম্বে এই নব্য মুখোশ সন্ত্রাসী সর্দার বর্মাসহ মুখোশদের মদদদাতাদের গ্রেফতার করে শাস্তির দাবি করেন।
—————–
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More