বান্দরবানের লামায় ত্রিপুরা নারীকে গণধর্ষণ!

0

বান্দরবান ।। বান্দরবানের লামায় এক ত্রিপুরা নারীকে (২৫) নুরুল হুদাসহ ৬ জন দুর্বৃত্ত মিলে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, এ সময় দুর্বৃত্তরা ধর্ষণের শিকার ওই নারীর কাছ থেকে নগদ ৩০ হাজার টাকাও ছিনিয়ে নিয়ে গেছে।

গতকাল রবিবার (৩০ আগস্ট ২০২০) দিবাগত রাতে উপজেলার আজিজনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পূর্বচাম্বী এলাকার জনৈক ক্লিপটন গ্রুপের বাগানের পাশে এই ঘটনা ঘটে। ভিকটিম নারীর বাড়ি বান্দরবানের মিলনছড়ি এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায় যে, বেশ কয়েকদিন আগে মোবাইলের মাধ্যমে ওই নারীর সাথে নুরুল হুদা সাথে পরিচয় হয়। পরিচয়ের পর উভয়ের মধ্যে গভীর সম্পর্ক গড়ে উঠে। ভিকটিম নারীকে বিয়ের আশ্বাসও দেয় নুরুল হুদা।

নুরুল হুদার কথামত ওই নারী আজিজনগর ইউনিয়নের জনৈক ক্লিপটন গ্রুপের বাগানের পাশে গেলে সেখানে জঙ্গলের ভিতর নিয়ে গিয়ে নুরুল হুদাসহ আরো ৫ জন মিলে ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে।

ধর্ষক নুরুল হুদা সরই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পুইট্টা পাড়ার মৃত ইসহাকের ছেলে।

এ ঘটনায় নির্যাতিত ত্রিপুরা নারী বাদী হয়ে আজ সোমবার সকালে লামা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

আজ সোমবার (৩১ আগস্ট) সকালে মেয়েটিকে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে জানিয়েছেন লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান।

তিনি আসামীদের গ্রেফতার করতে চেষ্টা চলছে জানিয়ে আরও বলেন, মেয়েটি একাধিক ব্যক্তির কথা বলছে। ধারণা করা হচ্ছে, এটি গণধর্ষণের মত একটি ঘটনা।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More