বান্দরবানে দু’পক্ষের সশস্ত্র সংঘর্ষে ৪ জন নিহত

0

বান্দরবান ।। বান্দরবানে রোয়াংছড়ি-রুমা সীমান্তের ফালংক্ষ্যং নামক স্থানে সাঙ্গু নদীর তীরে দু’পক্ষের সশস্ত্র সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। নিহতরা সবাই কথিত ‘মগপার্টির’ সশস্ত্র সদস্য বলে জানা গেছে। তবে পুলিশ নিহত ব্যক্তিদের পরিচয় নিশ্চিত করতে পারেনি।

গতকাল শনিবার (৫ মার্চ ২০২২) বিকালে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।

স্থানীয় একটি সূত্রে জানা গেছে, গতকাল সকাল ১১টার সময় মগপার্টির একটি সশস্ত্র দল রোয়াংছড়ির তারাছা ইউনিয়নের নোয়াপাড়ায় উনুমং মারমা নামে জেএসএস-এর এক সাবেক কর্মিকে গুলি করে হত্যা করে লাশ নিয়ে যায়। তারা নৌকায় করে রুমার দিকে যাবার পথে ফালংক্ষ্যং নামক স্থানে প্রতিপক্ষ গ্রুপের হামলার মুখে পড়ে এবং দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ৪ জন মগপার্টির সশস্ত্র সদস্য নিহত হয় বলে সূত্রটি জানিয়েছে। তবে কাদের সাথে এ সংঘর্ষের ঘটনাটি ঘটেছে সূত্রটি তা নিশ্চিত করতে পারেনি।

এদিকে আজ রবিবার (৬ মার্চ) সকাল ১১টার দিকে বান্দরবান পুলিশ সুপার জেরিন আখতার তার কার্যালয়ে এক সংবাদ ব্রিফিংয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে নিহত ব্যক্তিদের পরিচয় তিনি জানাতে পারেননি।

পুলিশ সুপার জেরিন আখতার জানান, গতকাল শনিবার বিকেল চারটার দিকে এ গোলাগুলির ঘটনা ঘটে। এখনো পর্যন্ত লাশ চারটি শঙ্খ নদীর পাশে পড়ে আছে। লাশ উদ্ধারের জন্য পুলিশের একটি দলে সেখানে গেছে বলে জানান পুলিশ সুপার।

পুলিশ সুপার আরো বলেন, এখানে যে খুনের ঘটনাগেুলো ঘটছে এর সঙ্গে সাধারণ আইন-শৃঙ্খলার বিষয়কে না মিলিয়ে আলাদাভাবে দেখতে হবে। সমতলের সঙ্গে পাহাড়ের ঘটনা মেলানো যাবে না। এখানে ধরন ভিন্ন।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More