মহালছড়িতে সাবেক উপজেলা চেয়ারম্যান সোনা রতন চাকমার বাড়িতে সেনাবাহিনীর তল্লাশি

0

মহালছড়ি ।। খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার লেমুছড়িতে সাবেক উপজেলা চেয়ারম্যান সোনা রতন চাকমার বাড়িতে তল্লাশি চালিয়েছে সেনাবাহিনী।

জানা গেছে, আজ শনিবার (২ জুন ২০১৮) ভোররাত আনুমানিক ৪টার সময় মহালছড়ি জোন ও বিজিতলা ক্যাম্প থেকে ৪ পিকআপ সেনা সদস্য লেমুছড়ি গ্রামে হানা দেয়। সেনারা প্রথমে পুরো গ্রাম ঘেরাও করে এবং হ্যান্ড মাইকে “সন্ত্রাসী” খুঁজতে থাকে।  সেনাদের এমন অবস্থা দেখে গ্রামবাসীরা আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে।

পরে সেনারা সোনা রতন চাকমার বাড়ি ঘেরাও করে এবং বাড়িতে ঢুকে ওয়ারড্রব থেকে শুরু করে সকল স্থানে তন্নতন্ন করে তল্লাশি চালায়। অবশ্য সোনা রতন এ সময় বাড়িতে ছিলেন না। সেনারা তার স্ত্রীর কাছ থেকে তিনি কোথায় গেছেন তা জিজ্ঞাসা করেন।

সেনারা বেশ কিছুক্ষণ ধরে তল্লাশি চালিয়ে বাড়ির সকল জিনিসপত্র তছনছ করে দেয়। তবে অবৈধ কোন কিছুই তারা পায়নি।

পরে ভোর ৫টার দিকে সেনারা সেখান থেকে ক্যাম্পে ফিরে যায়। সেনাদের ৪টি পিকআপের মধ্যে ৩টি মহালছড়ি জোনে আর ১টি বিজিতলা ক্যাম্পে চলে যায় বলে জানা গেছে।

উল্লেখ্য, সম্প্রতি যৌথবাহিনীর অভিযানের নামে সাধারণ জনগণকে নানা হয়রানি করা হচ্ছে। এলাকার জনপ্রতিনিধি, মুরুব্বী কেউই এ হয়রানি থেকে রেহাই পাচ্ছেন না। ফলে কখন কার বাড়িতে তল্লাশি চালানো হয়, কাকে ধরে নিয়ে যাওয়া হয়– এ নিয়ে সাধারণ মানুষ এখন আতঙ্কের মধ্যেই রয়েছেন।
—————–
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More