রোয়াংছড়িতে সেনাবাহিনী কর্তৃক ২ ব্যক্তিকে আটকের অভিযোগ

0

বান্দরবান ।। বান্দরবানের রোয়াংছড়িতে সেনাবাহিনী কর্তৃক দুই ব্যক্তিকে আটকের অভিযোগ পাওয়া গেছে।

গতকাল সোমবার (১৪ ফেব্রুয়ারি ২০২২) পৃথক পৃথকভাবে এ আটকের ঘটনা ঘটে বলে জানা যায়।

আটককৃতরা হলেন- মংয়ইচিং মারমা (৩০) ও চাইসই প্রু মারমা (৫৫)। এর মধ্যে চাইসই প্রু মারমা জেএসএস-এর রাজবিলা ইউনিয়নের সভাপতির দায়িত্বে রয়েছেন বলে জানা গেছে।

জানা যায়, গতকাল সকাল ১০টার সময় রোয়াংছড়ি সদর এলাকার বাসিন্দা মংয়ইচিং মারমা বাজার করতে বাড়ির সামনের দোকানে যান। এ সময় রোয়াংছড়ি সেনা জোনের একদল সেনা সদস্য গাড়িতে করে দ্রুত গতিতে এসে তাকে আটক করে জোরপূর্বক গাড়িতে তুলে নিয়ে যায়।

এ ঘটনার পর পরই পরিবারের লোকজন গ্রামের মুরুব্বিসহ দেখা করতে গেলে সেনাসদস্যরা দেখা করতে দেয়নি। পরে বিকাল ৩টার সময় তাকে বান্দরবান সেনানিবাসে পাঠানো হয়। সর্বশেষ তথ্য মোতাবেক বান্দরবান সেনানিবাসে তাকে রাখা হয়েছে বলে খবর পাওয়া গেছে। তবে কি কারণে মংয়ইচিং মারমাকে আটক করা হয়েছে পরিবারকে বিস্তারিত কিছুই জানানো হয়নি।

অন্যদিকে একই দিন বিকাল আনুমানিক ৩টার সময় চাইসইপ্রু মারমা আদালতের হাজিরা শেষে গাড়ি যোগে বাড়ি ফেরার পথে ডুলুপাড়া আর্মি ক্যাম্পের তল্লাশি চৌকিতে পৌঁছলে সেখানে থাকা সেনা সদস্যরা তার গাড়ি থামিয়ে তাকে আটক করে। এখনো পর্যন্ত তাকে ডুলুপাড়া আর্মি ক্যাম্পে আটক করে রাখা হয়েছে বলে খবর পাওয়া গেছে। (তথ্যসূত্র: হিল ভয়েস)


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More