লামায় এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

0
প্রতীকী ছবি

লামা (বান্দরবান), সিএইচটি নিউজ ।। বান্দরবানের লামায় এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে (১৬) হাত-পা বেঁধে পালাক্রমে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ভিকটিম বর্তমানে বান্দরবান সদর হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল শুক্রবার (৩ জুন ২০২২) বেলা দুইটার দিকে উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের হাতিরঝিরির উথোয়াই পাড়ায় এ ঘটনা ঘটে।

ওই ছাত্রীর পরিবারের অভিযোগ, একই এলাকায় মো. শাহ আলী (২৪), পিতা- মনোর আলী ও আল আমীন (২৫), পিতা- ইদ্রিস নামের দুই যুবক ঘরে ঢুকে ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করেছে।

জানা যায়, রূপসীপাড়া বাজারে ভিকটিম ছাত্রীর বাবার একটি চায়ের দোকান রয়েছে। দোকানের পেছনে ভাড়া বাসায় পরিবারের সব সদস্য মিলে থাকেন। গতকাল দুপুর ১২টার দিকে ওই ছাত্রী দোকান থেকে এক কিলোমিটার দূরে উথোয়াই পাড়ার বাড়িতে কিছু কাজের জন্য যান। বাড়িতে আর কেউ ছিল না। মুষলধারে বৃষ্টি হলে সে বাড়িতে আটকা পড়ে। বেলা দুইটার দিকে হঠাৎ মো. শাহ আলী ও আল আমীন ঘরে ঢুকে প্রথমে ওই ছাত্রীর হাত-পা বেঁধে নেশা জাতীয় কিছু খাওয়ায়। পরে দুজন মিলে তারা ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

পরে বৃষ্টি থামলে ওই ছাত্রীর চিৎকার শুনে আশে-পাশের প্রতিবেশী লোকজন গিয়ে তাকে উদ্ধার করে লামা থানায় নিয়ে যায়। সেখান থেকে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাঁদের লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকেরা ধর্ষণের আলামত দেখে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। বর্তমানে ভিকটিম ওই ছাত্রী বান্দরবান সদর হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে লামা থানার ওসি মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, ধর্ষণের অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযুক্ত ধর্ষণকারীদের গ্রেফতারের খবর পাওয়া যায়নি।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More