ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রত্যাহারের দাবিতে মানিকছড়িতে তিন সংগঠনের বিক্ষোভ

0

মানিকছড়ি : মন্টি দয়াসোনা চাকমার অপহরণকারী সন্ত্রাসী তপন জ্যোতি চাকমা বর্মা ও গডফাদার শক্তিমান চাকমা হত্যাকাণ্ডে হীন রাজনৈতিক স্বার্থ হাসিলের লক্ষ্যে ইউপিডিএফ সভাপতি প্রসিত বিকাশ খীসা ও অন্যান্য নেতাকর্মী-সমর্থকদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে ও অনতিবিলম্বে মামলা প্রত্যাহারের দাবিতে খাগড়াছড়ির মানিকছড়িতে বিক্ষোভ মিছিল করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি), হিল উইমেন্স ফেডারেশন ও গণতান্ত্রিক যুব ফোরাম মানিকছড়ি উপজেলা শাখা।

আজ শুক্রবার (১১ মে ২০১৮) সকাল ১০টার সময় মানিকছড়ি গিরী মৈত্রী ডিগ্রী কলেজ গেট থেকে একটি মিছিল বের করে ধর্মঘর এলাকা প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে এক প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে বক্তব্য রাখেন পিসিপি মানিকছড়ি উপজেলা শাখার সহ সাধারণ সম্পাদক ডেবিট চাকমা, মানিকছড়ি উপজেলা শাখার সভাপতি মংশিপ্রু মারমা প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, শাসক গোষ্ঠীর সাথে আঁতাত করে জেএসএস সংস্কারপন্থীরা নিজেদের হীন রাজনৈতিক স্বার্থ হাসিল করতে ইউপিডিএফ নেতা-কর্মী ও সমর্থকদের নামে মিথ্যা মামলা দায়ের করেছে। এটা ইউপিডিএফ তথা পার্বত্য চট্টগ্রামের নিপীড়িত জনগণের অধিকার আদায়ের আন্দোলনকে স্তব্দ করার একটি সুগভীর চক্রান্ত।

তারা সরকার ও রাষ্ট্রীয় বাহিনীর সাথে লেজুরবৃত্তি না করে বৃহত্তর জনগণের স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন জোরদার করতে ইউপিডিএফ পতাকা তলে সমবেত হাওয়ার জন্য সংস্কারপন্থীদের প্রতি আহ্বান জানান।

বক্তারা অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার ও যৌথবাহিনীর অভিযানের নামে জনগণকে অহেতুক হয়রানি বন্ধের দাবি জানান।
———————-
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More